Bangla Serial

Konineeca Banerjee: বারবার শরীরের কারণে আচমকা সিরিয়াল ছাড়তে হয় কনীনিকা’কে! অন্দরমহল থেকে সহচরী, কনীনিকা আচমকা ছাড়ার ফলেই হিট সিরিয়াল হয়েছে বন্ধ

টলিপাড়ায় সম্প্রতি গুঞ্জন শোনা যাচ্ছিল স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘আয় তবে সহচরী’ শেষের পথে। আর গুঞ্জন সত্যি করে গতকাল শেষ হলো আয় তবে সহচরী। তার জায়গায় আজ রাত দশটা থেকে চ্যানেলে একটি নতুন সিরিয়াল আসছে। নতুন ধারাবাহিক ‘হরগৌরী পাইস হোটেলের’ প্রোমো দেখেই দর্শকরা ভাবতে শুরু করেছিল যে এবার ‘আয় তবে সহচরী’ শেষ ।তবে জল্পনা হলেও চ্যানেলের তরফ থেকে কিছু জানানো হয়নি বলে তা নিয়ে সংশয় ছিল। পরে টাইম স্লট প্রকাশ করে দেওয়া হয়। সম্প্রতি একটি ভিডিও নেট মাধ্যমে প্রকাশ করা হয়েছে যেখানে দেখা যাচ্ছে আয় তবে সহচরী সিরিয়ালের শুটিং শেষে সেলিব্রেশন চলছে।

Koneenica Banerjee: সমরেশের সঙ্গে এবার সম্পর্ক ভালো হলো সহচরীর? - KEYখবর |  Latest Bengali News


প্রসঙ্গত কয়েক মাস আগে এই সিরিয়ালের মুখ্য চরিত্র সহচরী অর্থাৎ অভিনেত্রী কনিনীকা ব্যানার্জি তার স্পাইনাল কর্ডের চিকিৎসার জন্য চেন্নাই যান।তার ফলেই বেশ কয়েক মাসের বিরতি নেন সিরিয়াল থেকে। এ সময় শোনা গিয়েছিল যে তিনি আবার সুস্থ হয়ে যত শীঘ্রই সম্ভব ধারাবাহিকে যোগ দেবেন। কিন্তু চেন্নাইতে গিয়ে তার শিরদাঁড়ায় অস্ত্রপ্রচার হয় এবং সেই জন্য চিকিৎসক তাকে তিন মাসের জন্য পুরোপুরি বিশ্রামে থাকতে বলে।

কিন্তু অভিনেত্রী চ্যানেল কর্তৃপক্ষকে জানিয়েছিলেন যে তাকে যদি বলা হয় তিনি শুটিং করতে আসবেন। তবে এমন কিছুই দেখা গেল না ধারাবাহিকে। শেষ দিনের শুটিং হয়ে গেল সহচরীকে ছাড়াই। শুটিং ফ্লোরের ভিডিওটিতে প্রতিটি অভিনেতা অভিনেত্রীকে মন ভার অবস্থায় দেখা গেলেও সহচরী অর্থাৎ কনীনিকাকে দেখা গেল না।


এইভাবেই কয়েক বছর আগে জি বাংলার ‘অন্দরমহল’ সিরিয়ালটিতে মুখ্যচরিত্রে অভিনয় করছিলেন কনীনিকা ব্যানার্জি। সেই সিরিয়ালটিও যথেষ্ট জনপ্রিয় হয়েছিল। কিন্তু মাঝপথে তার প্রেগনেন্সির কারণে তাকে এই সিরিয়াল ছাড়তে হয়।

বলা যেতে পারে মেগা সিরিয়ালের এক পরিচিত নাম কনীনিকা ব্যানার্জি, যাকে একাধিক জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করতে দেখা যায়। কিন্তু অভিনেত্রীর লাকটা বড়ই খারাপ একাধিক জনপ্রিয় ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করতে করতে শারীরিক অসুস্থতা অথবা ব্যক্তিগত সমস্যার কারণে তাকে সরে যেতে হয়।

Tollywood actor Koneenica Banerjee feels she is under-exploited as an  artiste
আর শারীরিক সমস্যা এমনই এক জিনিস যা আপনি অবহেলা করতে পারবেন না। অভিনেত্রী দৃঢ়মনে চাইলেও তিনি সিরিয়ালে ফেরত আসতে পারেন না আর সময়ের আগেই শেষ করে দিতে হয় ধারাবাহিকটিকে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button