Nabab Nandini: টিআরপি কাঁপাতে না পেরে এখন খাট কাঁপাচ্ছে নবাব! ধামাকাদার পর্ব ‘নবাব নন্দিনী’তে

বেশ কিছুদিন ধরে গুজব রটেছিল যে শেষ হতে চলেছে ধারাবাহিক ‘নবাব নন্দিনী’। যদিও সেই গুজব উড়িয়ে দিয়ে সিরিয়ালের ‘নবাব’ অর্থাৎ রিজওয়ান রব্বানি শেখ জানান, ‘না, এখন সিরিয়াল বন্ধ হচ্ছে না’। কিন্তু এবার সেই গুজব সত্য হতে চলেছে। ১১ ফেব্রুয়ারি শনিবার শেষ দিনের শুটিং হয়ে গেল। সব অভিনেতা-অভিনেত্রী জড়ো হয়েছিলেন। শেষ দিনে মনখারাপ সকলের।

নবাব নন্দিনী মিল দেখিয়েই শেষ হবে এই ধারাবাহিক। একটি ধারাবাহিক মানেই আনন্দ, দুঃখ, ঝগড়া, আর তারমধ্যেই যেটি সবচেয়ে প্রিয় দর্শকদের সেটি হল নায়ক-নায়িকার রোম্যান্টিক মুহূর্ত। যা দেখার জন্য সকলেই অপেক্ষা থাকে। ধারাবাহিকে সহজে নায়ক-নায়িকার মিল হয় না। আর যখন হয় তখন তা হয় ধামাকাদার। একটি বিয়ের পর্ব চলে বহুদিন ধরে। আর তাই সেসব মুহূর্ত বেশ প্রিয় দর্শকদের।

এই সিরিয়ালে প্রথমবার জুটি বেঁধেছিলেন রিজওয়ান রব্বানি শেখ ও ইন্দ্রাণী পাল। গত বছর অগস্ট মাসের শুরুতেই সফর শুরু হয়েছিল ‘নবাব-নন্দিনী’র। খুব কম সময়ের মধ্যেই বন্ধ হচ্ছে এই ধারাবাহিক। অনেকেই বলছেন, টিআরপির অভাবে নতুনকে জায়গা দিতেই বন্ধ হতে হচ্ছে এই ধারাবাহিককে। তবে বন্ধ হওয়ার আগে নায়ক-নায়িকার মেলবন্ধনকে এক রোম্যান্টিকতার সাথে মুহূর্ত গিফট করল দর্শকদের।
nobab

স্টার জলসার এই ধারাবাহিক বেশ পছন্দের দর্শকদের। রিজওয়ান রব্বানি শেখ এবং ইন্দ্রাণী পাল-এর জুটিও বেশ প্রিয় সকলের। সব প্রতিকূলতার বিরুদ্ধে নারীদের লড়াইয়ের গল্প বলেছে এই নতুন মেগা। একটি পরিবারের সকল বয়সের দর্শকেরা এই ধারাবাহিক উপভোগ করেছেন। ধারাবাহিকের শুরুতেই দেখা যায়, নবাব একজন আবেগপ্রবণ, সংগ্রামী ফুটবলার, যার স্বপ্ন এই খেলার মাধ্যমেই বিশ্বে বিখ্যাত ও সফল হওয়া।
WhatsApp Image 2023 03 04 at 3.40.30 PM

দায়িত্বশীল, সৎ এবং প্রতিভাবান নবাবের জীবন ঘিরে রয়েছে তার পরিবার। অন্যদিকে, নন্দিনী সাধারণ হয়েও একেবারে অসাধারণ এক মেয়ে, যে হোটেল ইন্ডাস্ট্রিতে কিছু করার স্বপ্ন দেখে। পড়াশোনাতেও খুব ভালো সে। ফার্স্ট ক্লাস ফার্স্ট ডিগ্রি নিয়ে পাশ করেছে। নিজের আদর্শ বা মূল্যবোধের সঙ্গে কখনই আপস করে না নন্দিনী। নবাবের শ্যালিকা, কমলিকার সহকারী হিসেবে কাজ করে নন্দিনী।

সম্প্রতি এই দুজনের রোম্যান্টিকতাকে কেন্দ্র করে এক নেটিজেন লেখেন, “খেলা হবে,, ফিফা ওয়ার্ল্ড কাপকে হারিয়ে নবাব খাট কাঁপাবে,,,,এই না হলে খেলোয়াড়,,,, খাট কাঁপানো এপিসোড হলো,,,,না মানে না দেখেই বললাম,, অন্তীম পর্বে কেঁদে ফুটবল ফুটো করে ফেললাম ভুলে। “

Back to top button