Ekka Dokka: পোখরাজ রাধিকার কাছে ক্ষমা চাইতে গিয়ে মুখোমুখি ডক্টর গুহর! পাল্টে যাবে রাধিরাজ ও সোনাতিক জুটির জীবনের চাকা! চরম উত্তেজিত দুই জুটির ভক্তরা

এক্কা দোক্কায় প্রতীকের এন্ট্রি শোরগোল ফেলেদিয়েছে নেটদুনিয়ায়। নায়ক পোখরাজ ও নায়িকা রাধিকার মাঝে প্রতীকের প্রবেশ কেউ কেউ ভালো চোখে না দেখলেও অনেকের বেশ পছন্দ হয়েছে প্রতীক – রাধিকার জুটি। এমনকি পোখরাজকে সরিয়ে প্রতীককে নায়কের স্থানে বসানোর ইচ্ছাও অনেকে প্রকাশ করেন।

স্টার জলসার এই জনপ্রিয় ধারাবাহিক ‘এক্কা দোক্কা’। দুই পরিবারের শত্রুতার মাঝেই দুজনের প্রেম নিয়ে শুরু এই ধারাবাহিক। রাধিকা এবং পোখরাজ দুজনেরই জুটি প্রথম থেকেই বেশ প্রিয় ছিল দর্শকদের। কিন্তু পোখরাজের শ্বশুরবাড়ি তাদের সম্পর্কের বিরুদ্ধে ছিল। আর তার জেরেই পোখরাজ ও রাধিকার মধ্যে দূরত্ব হয়ে গিয়েছে।

এরমাঝেই পোখরাজ-রাধিকার জীবনে প্রতীক সেনের এন্ট্রিতে দর্শকদের নানান চর্চার কেন্দ্র হয়ে ওঠে এই ধারাবাহিক। ‘মোহর’ ধারাবাহিকের জনওরিয় জুটিকে আবার দেখতে চাইল এই ধারাবাহিকে। অর্থাৎ পোখরাজ নয় রাধিকা আর প্রতীকের জুটিকে বেশি চাইল দর্শক। যদিও কয়েকজন এর বিপক্ষেও ছিল।

উল্লেখ্য, ধারাবাহিকের মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা গিয়েছে সোনামণি সাহা ‘রাধিকার’ চরিত্রে এবং সপ্তর্ষি মৌলিককে ‘পোখরাজের’ ভূমিকায়। ডক্টর গুহর চরিত্রে এসেছেন অভিনেতা প্রতীক সেন। ‘মোহর’ শেষ হওয়ার পর দর্শকের একাংশ চেয়েছিল এই মোহর জুটিকে ফের একসঙ্গে দেখতে। কিন্তু তা হয় না, ‘প্রতীক’ ‘সাহেবের চিঠি’তে কামব্যাক করেন ও ‘এক্কাদোক্কা’য় কাম ব্যাক করেন ‘সোনামণি সাহা’।

বেশকিছুদিন ধরে ধারাবাহিকে ডক্টর গুহ আর রাধিকাকেই দেখা যাচ্ছে। আসল নায়ক পোখরাজের দেখায় মেলেনি। তাই সকলেই অপেক্ষায় ছিল কবে এক স্ক্রিনে তিনজন অর্থাৎ ডক্টর গুহ, রাধিকা এবং পোখরাজের দেখা মিলবে। এবার সেই অপেক্ষার অবসান। অবশেষে পোখরাজ, রাধিকা এবং ডা.গুহ-কে একসঙ্গে দেখা গেল। যা দেখে এক দর্শক একটি পোস্টে লেখেন, “ড: অনির্বান গুহ, রাধিকা এবং পোখরাজ তিন জনকে একসাথে এক স্ক্রিনে দেখার অধির আগ্রহে এতদিন অপেক্ষা করেছি, অবশেষে তা আজ পূরণ হয়েছে। পোখরাজ রাধিকার কাছে ক্ষমা চাইতে গেছে ওদের হাসপাতালে আর ওখানে বসন্ত উৎসব চলছে। এরপর পোখরাজ, রাধিকা এবং ডা.গুহ এদের সম্পর্কের সমীকরণ কোন দিকে এগোয় তাই দেখার”।

Back to top button