Ekka Dokka: ধারাবাহিকে দুজনের মাঝে তৃতীয়জন মানেই ভিলেনের এন্ট্রি! ব্যতিক্রম ‘এক্কা দোক্কা’র ড: গুহ! ওর কথাতেই পোখরাজ আবার সংসার সাজনোয় রাজি হলো, আপ্লুত দর্শকমহল

স্টার জলসার ‘এক্কা দোক্কা’ ধারাবাহিক এখন বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। দুই পরিবারের শত্রুতার মাঝেই দুজনের প্রেম নিয়ে শুরু হয়েছিল এই ধারাবাহিক। রাধিকা এবং পোখরাজ দুজনেরই জুটি প্রথম থেকেই বেশ প্রিয় ছিল দর্শকদের। ধারাবাহিকে পোখরাজের শ্বশুরবাড়ি তাদের সম্পর্কের বিরুদ্ধে ছিল। আর তার জেরেই পোখরাজ ও রাধিকার মধ্যে দূরত্ব তৈরী হয়।

আর এই দূরত্বের সময়ই ধারাবাহিকের নয়া মোড় এক অন্য ইঙ্গিত দিয়েছিল। পোখরাজ-রাধিকার জীবনে এন্ট্রি নিল ড: গুহর চরিত্রে প্রতীক। অভিনেতা প্রতীক সেনের এন্ট্রি দর্শকদের নানান চর্চার কেন্দ্র হয়ে ওঠে এই ধারাবাহিক। অনেকেই ‘মোহর’ ধারাবাহিকের জুটিকে আবার দেখতে চাইল। অর্থাৎ পোখরাজ নয় রাধিকা আর প্রতীকের জুটিকে বেশি চাইল দর্শক। যদিও কয়েকজন এর বিপক্ষেও ছিল।

অনেকেই ভেবেছিল ধারাবাহিকে এবার ত্রিকোণ প্রেমের পর্ব শুরু। অন্যান্য ধারাবাহিকে যেমন ত্রিকোণ প্রেম নিয়েই গল্প এগোতে থাকে আর শেষে সেই একইরকমের পরিণতি। এই ধারাবাহিকেও তাই হতে চলেছে। তবে গল্প এগোতে বোঝা গেল লেখিকা এই গল্পের মোড় অন্যরকম করে লিখেছে।

একদলের দাবি ছিল, ধারাবাহিকে পোখরাজ নয়, ডক্টর গুহর সাথে মিল হোক রাধিকার। অর্থাৎ আলতা ফড়িং-এর মত এখানে পোখরাজকে খলনায়ক দেখিয়ে প্রতীক সেনকে নায়ক করে দেওয়া হোক। আবার অন্যদিকে রাধিকা-পোখরাজ জুটির ফ্যানরা এই দাবির তীব্র বিরোধিতা করছেন। সব চর্চাকে উপেক্ষা করে এবার আসল স্টোরি সামনে এল।

বোঝা গেল, ড: গুহ পোখরাজ আর রাধিকার মাঝে আসেনি, বরঞ্চ তার জন্যই মিল হতে চলেছে এই যুগলের। পোখরাজকে বুঝিয়ে আবার সব ঠিক করে নেওয়ার দায়িত্ব নিল ড: গুহ। এবং পোখরাজও সব ঠিক করে রাধিকার সঙ্গে সংসার করার কথা বলল। প্রতীকের এই চরিত্রে খুবই খুশি দর্শক। পাশাপাশি লেখিকার এরূপ গল্পেও মুগ্ধ সকলে। তারা যেন এরূপই কিছু প্লট চাইছিল।

Back to top button