Anurager Chowa-Mithai: সূর্য মেয়েকে পাপ বলে অস্বীকার করছে আর সিদ্ধার্থ বলছে মিষ্টির বাবা যেই হোক মিঠাইয়ের মেয়ে ওরই মেয়ে! “তফাতটা বুঝলেন?” জলসা ভক্তদের ধুয়ে দিলো মিঠাই ভক্তরা

বর্তমানে জনপ্রিয় সিরিয়াল ষ্টার জলসার ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chowa)। সাপ্তাহিক টিআরপি তালিকাতেও বরাবর নিজের স্থান ধরে রেখেছে এই ধারাবাহিক। বর্তমানে সোনা-রুপার জন্য আরও বেশি দর্শকদের প্রিয় হয়ে উঠেছে ‘অনুরাগের ছোঁয়া’। ধারাবাহিকের প্রথম থেকেই সূর্য-দীপার জুড়ি বেশি পছন্দ দর্শকদের। এরপর সোনা-রুপাকেও আপন করে নিয়েছেন সকলে। আর এরফলেই মিঠাই (Mithai), গাঁটছড়াকে (Gaatchora) বহুদিন আগে টেক্কা দিয়ে প্রতিবারে বেঙ্গল টপারের শিরোপা নিয়ে নিচ্ছে এই সিরিয়াল।

বর্তমানে এই ধারাবাহিক আরও বেশি আকর্ষণপূর্ণ হয়ে উঠেছে। এতদিন সূর্য জেনে এসেছে, দীপার সঙ্গে ণয়কারোর সম্পর্ক আছে এবং দীপা জেনেছে মিশিকা সূর্যের স্ত্রী। এবার সব ভুল ভেঙে দু-মেয়ের জেরে সূর্য-দীপার মিলন বেশ সুন্দর রূপ নিতে চলেছে। তবে এই মিলন করতে গিয়ে বিগত একমাসেরও সময় ধরে সিরিয়ালের ট্র্যাক যেন আটকা পড়ে গিয়েছে। নায়ক – নায়িকার এক হতে গিয়েও কোনো না কোনো কারণে মিলন হচ্ছে না। সূর্যের মনে এখনোও রয়েছে যে দীপা অন্য কারোর সঙ্গে সম্পর্কে জড়িয়ে সন্তান জন্ম দিয়েছে।

অন্যদিকে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’। টানা দু-বছরেরও বেশি সময় ধরে ধারাবাহিকটি চলে আসছে। তবে মিঠাই-এর মৃত্যুর পর হতাশ হয়ে পড়েন মিঠাই-ভক্ত দর্শকগণ। যদিও মিঠাই-এর মতো দেখতে মিঠির আগমন হয়েছিল ধারাবাহিকে। তবে দর্শকরা মিঠাই-কেই চায়। অনবরত মিঠাই-এর চাহিদার তাগিদে নির্মাতারা মিঠাইকে ফের ধারাবাহিকে নিয়ে আসে। আর তারপরই আরও বেশি ধারাবাহিকের প্রতি উৎসাহিত হয়ে পরে দর্শক।

এরপরই দেখা যায়, মিঠাই ফায়ার এসেছে ছোট্ট মেয়ে মিষ্টির সঙ্গে। অনেকেই মনে করেন মিষ্টি মিঠাই-এর মেয়ে। বহুবছর মিঠাই সিডের থেকে আলাদা ছিল। তাই এই মেয়ের বাবা কে, তা যদিও এখনও জানা যায়নি। সিডও জানতে পারে মিষ্টি মিঠাই-এর মেয়ে। কিন্তু তারপরও তাকে আপন করে নিতে একটুও দ্বিধাবোধ করে না। এতদিন দর্শক বলে এসেছে, ‘অনুরাগের ছোঁয়া’ কপি করছে ‘মিঠাই’। কিন্তু এখন ধারাবাহিকের মোড় অন্যরকম ঘুরতেই সোশ্যাল মিডিয়ায় ঝড় উঠতে শুরু করে।

এক নেটিজেন পোস্টে লেখেন, “অনুরাগের ছোঁয়াতে সূর্যর ওর বাড়ির লোকের উদ্দেশ্যে একটা ডায়লগ ছিল — “ওকে জিজ্ঞেস করো যে পাপটা ও(দিপা) পেটে করে বয়ে বেড়াচ্ছে সেটা কার? আর আজ সিড বললো- মিষ্টির বাবা যেই হোক না কেন ও যখন মিঠাই এর মেয়ে তখন ও আমারও মেয়ে, ওর সব দায়িত্ব আমার। Difference টা বুঝলেন? লজ্জা নামক বস্তুটা যদি থাকে তাহলে কথায় কথায় অনুরাগের কপি অনুরাগের কপি করে চেঁচাবেন না।”

Back to top button