Bangla Serial

দাদাগিরি গ্র্যান্ড ফিনালেতে বউ ডোনার সঙ্গে নাচলেন সৌরভ গাঙ্গুলী! সঙ্গ দিল মিঠাই, দাদার এরকম রোমান্টিক রূপ দেখে হতবাক দর্শকরা

বাঙালি সবথেকে প্রিয় আইকন হলেন প্রিন্স অফ ক্যালকাটা। সৌরভ গাঙ্গুলী কে ভালোবাসেন না এরকম বাঙালি খুঁজে পাওয়া বিরল। যেভাবে একা হাতে ভারতীয় ক্রিকেটের পুনরুত্থান ঘটিয়েছিলেন বিশ্ব দরবারে তা প্রশংসার যোগ্য। তার থেকেই তো এসেছে টিম ইন্ডিয়া।

বর্তমানে সৌরভ খেলেন না ঠিকই কিন্তু বিসিসিআই প্রেসিডেন্ট হিসেবে কিন্তু নিজের খেলা সদর্পে চালিয়ে যাচ্ছেন দাদা। এছাড়াও তাকে আমরা প্রচুর বিজ্ঞাপনে দেখতে পাই আর বাঙালিরা প্রতি শনি রবিবার রাত সাড়ে নটা থেকে দেখতে পায় জি বাংলার কুইজ শো দাদাগিরি।

দেখতে দেখতে এই রিয়ালিটি শোর নবম পর্ব হয়ে গেল। গত পরশু বিশ্ববাংলা কনভেনশন সেন্টারে আয়োজিত হল দাদাগিরির গ্র্যান্ড ফিনালে এবং সেখানে উপস্থিত ছিলেন জি বাংলার তারকারা যার একটি আনসিন ভিডিও আপনাদের দেখিয়েছি আমরা। এছাড়াও আরও একটি ভিডিও গতকাল থেকে ভাইরাল হয়েছে।

সেই ভিডিওতে আমরা দেখতে পাচ্ছি সৌরভ গাঙ্গুলী একটি জনপ্রিয় হিন্দি গানে ডোনা গাঙ্গুলীর সঙ্গে স্টেজে নাচ করছেন‌। পাবলিকলি এটা তাদের প্রথম পারফরম্যান্স আর স্বাভাবিকভাবেই দাদাকে এত রোমান্টিক দেখে উচ্ছসিত দর্শকরা। এখন কবে দাদাগিরির ফাইনাল দেখাবে তার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন সকলে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button