বুড়ো বরকে বিয়ে করছেন দুজনেই! কী ভাবে সামলাবে?বিয়ের পর কচি শ্রীময়ীকে টিপস দিলেন দোলন রায়

ফেব্রুয়ারি মাস মানেই ভালবসার সময়। সকলের মনেই লেগেছে ভালাবারারর রঙ। সাধারণ মানুষ থেকে শুরু করে টলিপাড়ার তারকারাও বাধ যায়নি সেই তালিকা থেকে। অনেকেই এই মরসুমেই সেরে ফেলেছেন বিয়েও। তবে সম্প্রতি সমস্ত টলিপাড়ার সংবাদকে পিছনে ফেলে দিয়ে লাইমলাইট কেড়ে নিয়েছে অভিনেতা বিধায়ক কাঞ্চন মল্লিক এবং শ্রীময়ী চট্টরাজ বিয়ের সংবাদ। তাদের সংবাদই বর্তমানে হট টপিক বিনোদন জগতের। ৫৩ বছরের বিধায়ক অভিনেতা কাঞ্চন মল্লিক বিয়ে করেছেন ২৬ বছরের অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজকে।

সেই নিয়েই রবরব কান্ড গোটা টলিপাড়া জুড়ে। বহুমুখী অভিনেতা কাঞ্চন মল্লিক বর্তমানে তিনি তৃণমূল কংগ্রেসের একজন বিধায়ক। অপরদিকে শ্রীময়ী চট্টরাজ অভিনয় করেছেন কৃষ্ণকলি ধারাবাহিক এবং কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ ধারাবাহিকে। যদিও অভিনয় ছাড়াও তাদের বিয়ের সংবাদ নজর কেড়েছে সকলের। তাদের এই সম্পর্কের জল্পনা শুরু হয় ২০২১ সালে যখন কাঞ্চন মল্লিকের দ্বিতীয় স্ত্রী পিঙ্কি ব্যানার্জী কাঞ্চনের বিরুদ্ধে আনেন পরকীয়ার। যদিও তখন অভিনেতা বিধায়ক কাঞ্চন মল্লিক বিষয়টিকে সম্পুর্নভাবে মিথ্যে বলে উড়িয়ে দেন।

২০২৪ সালের ১০ই জানুয়ারি পাকাপাকিভাবে আইনি বিবাহ বিচ্ছেদ ঘটে কাঞ্চন আর পিঙ্কির। সাত বছরের বিবাহিত সম্পর্কে ইতি টানেন তারা। এর আগেও অভিনেত্রী অনিন্দিতা দাসের সঙ্গে বিয়ে করিয়েছেন বিধায়ক অভিনেতা। কিন্তু নয় বছর পর ভেঙে যায় তাদের সম্পর্কও। তাদের একটি সন্তানও আছে ওশ যার সম্পূর্ন দেখা শোনা করছে বর্তমানে পিঙ্কি। বিবাহ বিচ্ছেদের পরই ১৪ই ফেব্রুয়ারি আইনি মতে বিয়ে করেন তিনি শ্রীময়ীকে। তারপর ২৯ তারিখ ছিল তাদের মেহেন্দির অনুষ্ঠান।

২রা মার্চ সামাজিক মাধ্যমে বিবাহ বন্ধনে আবদ্ধ হন শ্রীময়ী এবং কাঞ্চন। সংবাদটি শুনে নানা মন্তব্য করেছেন অনেকেই। মেহেন্দি থেকে গায়ে হলুদ সবটাই তারা হয়েছে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। তবে প্রশংসার থেকে হাস্যকর এবং কটূক্তিই শুনেছেন তারা বেশি। তার পিছনে কারণ তাদের বয়সের ব্যবধান। ১-২ বা ৪-৫ নয়, পুরো ২৬ বছরের বয়সের পার্থক্য রয়েছে তাদের মধ্যে। হ্যাঁ শুনতে অবাক লাগলেও এটাই সত্যি। সেটা নিয়েই বারবার খিল্লি হয়েছেন তারা। কিন্তু কেন এতটা বয়সের ফারাক থাকার শর্তেও অভিনেত্রী বিয়ে করলেন কাঞ্চনকে?

অনেকের পরই জেগেছে এই একই প্রশ্নও। যদিও শ্রীময়ী একটা নয়, টলিপাড়ার একজন জনপ্রিয় অভিনেত্রী দোলন রায়ও। বয়সের বিস্তর ফারাক থাকার শর্তেও দোলন বিয়ে করেছিলেন অভিনেতা দীপংকর দেকে। প্রায় দু দশক একসঙ্গে থাকার পর বিয়ের সিদ্ধান্ত নেন তারা। সকলেই চমকে যায় তাদের এই সিদ্ধান্তে। যদিও দুটো কাহিনীই একদমই আলাদা। দীপংকর তার প্রথম স্ত্রীকে ডিভোর্স দেননি। তারা কোনও ব্যাক্তিগত কারণে আলাদা থাকতে শুরু করেন। তারপরই তার জীবনে আসে দোলন। তারপর সময়ের সঙ্গে সঙ্গে তারা জড়িয়ে পড়েন প্রেমের সম্পর্কে।

আরো পড়ুন: পরকীয়ায় আসক্ত স্বামীকে এবার জব্দ করবে বিপাশা!চন্দনের কু‘কীর্তির কথা জেনে তাকে উচিত শিক্ষা দেওয়ার সিদ্ধান্ত তার!

যদিও দীপংকরের প্রথম স্ত্রীর সঙ্গে দোলন রায়ের সম্পর্ক এখনও বেশ ভালো। দীপংকর দে দুইপক্ষের পরিবারের সঙ্গেই বেশ ভালো সম্পর্ক রেখেছেন। তাই দোলন রায়ের কাছে তাদের বয়সের ফারাকটা খুব বেশি সমস্যা হয়নি তাদের জীবনে কিন্তু শ্রীময়ীর বিষয়টা হয়েছে একদমই আলাদা। তিনি কিন্তু তকমা পেয়েছেন “সতীন” এবং “ঘরভাঙানি”র। অনেকেই বলেছেন শ্রীময়ীর কারণেই পিঙ্কির সঙ্গে বিবাহ বিচ্ছেদ ঘটেছে কাঞ্চনের। এমনকি শ্রীময়ীর সঙ্গে খুব ভালো সম্পর্কও এখনও নেই শ্রীময়ীর। বেশ এড়িয়েই চলেন তারা দুজন দুজনকে।

Back to top button