Meyebela: চাঁদনীর সঙ্গে ১২ বছরের সম্পর্ক ভেঙে মৌ’কে বিয়ে ডোডো’র! চাঁদনীর মতো এত ভাল মেয়েটা এবার প্রতিশোধের আগুনে ভিলেন হবে না তো? আশঙ্কা দর্শকদের

দীর্ঘদিন পর বাংলা সিরিয়ালে এন্ট্রি নিয়েছেন

তুখোড় অভিনেত্রী রূপা গঙ্গোপাধ্যায়! দীর্ঘ পাঁচ বছর পর্দা থেকে দূরে ছিলেন তিনি! রাজনীতির অঙ্গন ছেড়ে ফের অভিনয় দুনিয়ায় ফিরেছেন তিনি! স্টার জলসায় নতুন শুরু হওয়া ধাবাবাহিক ‘মেয়েবেলা’র হাত ধরে কামব্যাক করেছেন এই অভিনেত্রী! নায়কের মায়ের চরিত্রে রূপা গঙ্গোপাধ্যায় অভিনয় করলেও এখানে নায়ক নয়, ছেলের বৌয়ের সঙ্গে শাশুড়ির সম্পর্কের রসায়ন দেখানো হবে। পর্দায় রূপা গাঙ্গুলী’র চরিত্রের নাম বিথী!

রূপা গাঙ্গুলী’র বৌমা অর্থাৎ মৌ’এর চরিত্রে এই ধারাবাহিক অভিনয় করছেন, খেলাঘর’ ধারাবাহিক খ্যাত অভিনেত্রী পূর্ণা অর্থাৎ অভিনেত্রী স্বীকৃতি মজুমদার! নায়কের ভূমিকা অভিনয় করছেন অভিনেতা অর্পণ ঘোষাল যিনি ডোডো নামে দারুন পরিচিতি পেয়েছেন! আর তাঁর প্রেমিকার চরিত্রে অভিনয় করছিলেন টেলিভিশনের অত্যন্ত পরিচিত মুখ দেবপর্ণা পাল চৌধুরী! পর্দায় চিনি চাঁদনী নামে পরিচিত! পজেটিভ চরিত্রে অভিনয়ের জন্য সুনাম রয়েছে এই অভিনেত্রীর!

এই ধারাবাহিক শুরুতেই দেখা যায় ডোডো’র সঙ্গে চাঁদনীর ১২ বছরের দীর্ঘ প্রেম পরিণতি পেতে চলেছে! আর সেই বিয়ের আবহে ভেসে আসে দুঃসংবাদ! স্থানীয় গুন্ডাদের জন্য বিপদে পড়ে ডোডো। তার কন্সট্রাকশনে কাজ করা দু’জন শ্রমিকের অ্যাক্সিডেন্ট ঘটানো হয়! ফাঁসানো হয় ডোডোকে। এই বিপদ থেকে বাঁচতে তাঁকে ২ কোটি টাকা দিতে হবে। অর্থ সঠিক সময়ে জোগাড় করতে না পেরে মৌ-এর চালাক মেসোমশাই-এর ফাঁদে পড়ে মৌ বিয়ে করতে রাজি হয় ডোডো!

উল্লেখ্য, এই বিয়ে করবে একেবারেই রাজি ছিল না মৌ! কিন্তু পরিস্থিতি তাঁদের দুজনকেই বাধ্য করে এই কাজে! অন্যদিকে কোন‌ও অতীতের ঘটনার কারণে মৌ’কে দুচোখে সহ্য করতে পারেনা বিথী! কিন্তু ডোডো ও মৌ-এর বিয়ে দিতে প্রতিশ্রুবদ্ধ ডোডো’র ঠাকুমা! অন্যদিকে চাঁদনীর সঙ্গে ডোডো’র বিয়ে হোক সেটা চান না চাঁদনীর বাবাও!

কিন্তু এত ঘটনা ঘটলেও ডোডো এবং চাঁদনীর সম্পর্ক আজ দীর্ঘ ১২ বছরের! আর এই সম্পর্ক ভাঙ্গনে অশনি সংকেত দেখছেন দর্শকরা! এই ধারাবাহিকে সেই অর্থে এখন‌ও পর্যন্ত কোন‌ও খলনায়ক বা খলনায়িকার আবির্ভাব ঘটেনি! দর্শকরা আশঙ্কা করছেন ডোডো ও মৌ-এর বিয়ের পর তাঁদের জীবনে খলনায়িকা হিসেবে প্রবেশ করতে পারেন চাঁদনী! এতদিন পর্যন্ত পজিটিভ চরিত্রে দেখা গেলেও তবে কি এবার নেগেটিভ চরিত্রে দেখা দিতে চলেছেন দেবপর্ণা?

Back to top button