Bhutu-Potol: পটল কুমার, ভুতু, রাখি – এই শিশু চরিত্রগুলোকে মনে আছে? আর ছোট্ট নেই তারা! জানুন এখন কোথায় তারা, কত বড় হয়ে গেছে

বাংলা ধারাবাহিক গুলিতে শুধু যে অভিনেতা অভিনেত্রীদের নতুন নতুন মুখের দেখা মেলে তা নয় ছোট ছোট শিশু শিল্পীরাও উঠে আসে দর্শকদের চোখে। সেখান থেকেই কেউ কেউ তৈরি করে ফেলে নিজের ভবিষ্যৎ আবার কেউ এই রঙিন দুনিয়া থেকে সরে যায় চুপটি করে।

এখন অবধি বিভিন্ন বাংলা চ্যানেলগুলিতে বেশ কিছু ছোট শিল্পীকে আমরা পেয়েছি যাদের অভিনয় দাগ কেটে গেছে বাঙালি দর্শকদের মনে। তারা কেউ এখন আর ছোট্টটি নেই। কিন্তু তাদেরকে এখনো মানুষ দেখলে সেই ছোট্ট চরিত্রগুলো হিসেবেই চিনে থাকে। আজ এমনই কিছু জনপ্রিয় শিশু শিল্পীদের নিয়ে তথ্য দেবো আমরা।

১. হিয়া দে: পটল কুমার গানওয়ালা একসময় বেশ জনপ্রিয় হয়েছিল বাংলা ধারাবাহিকগুলির মধ্যে। স্টার জলসা সাহেব চট্টোপাধ্যায়ের সঙ্গে পটল কুমার চরিত্রে অভিনয় করত ছোট্ট হিয়া দে। এখন তেরো বছর বয়সের একটি কিশোরী হয়ে উঠেছে সে। সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। নাচের বিভিন্ন ভিডিও মাঝে মাঝেই পোস্ট করে হিয়া।

Hiya Dey:
২. আর্শিয়া মুখার্জি: সেই ছোট্ট ভূত যার নাম ভুতু মনে আছে তাকে? ওই ছোট্ট বেলায় তার অভিনয় আজও মনে রেখেছে দর্শকরা। সেই চরিত্রে অভিনয় করেছিল আর্শিয়া মুখার্জি। এতটাই জনপ্রিয় হয়ে উঠে যে রাতারাতি আরেকটি ধারাবাহিকে সুযোগ পায়, যার নাম শ্রীকৃষ্ণ ভক্ত মীরা। এখন সে ক্লাস সেভেনে পড়ছে। গ্ল্যামার ওয়ার্ল্ড থেকে কিছুটা দূরেই রয়েছে সে।

Arshiya Mukherjee Age, Biography & More » StarsUnfolded
৩. স্মৃতি সিং: জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক আলো ছায়াতে নজর কেড়েছিল ছোটবেলার ছায়ার চরিত্রে অভিনয় করা স্মৃতি সিং। তারপর আর পর্দায় দেখা যায়নি তাকে। এখন তার বয়স ১০ বছর।

Smriti Singh:
৪. সোহম চৌধুরী: একাধিক বাংলা ধারাবাহিকে অভিনয় করে রাতারাতি সেলিব্রিটি হয়ে উঠেছিল ছোট্ট সোহম চৌধুরী। তার অভিনীত বেশ কিছু জনপ্রিয় চরিত্র গুলির মধ্যে অন্যতম হলো রাখি বন্ধন ধারাবাহিকের বন্ধনের চরিত্রটি। আপাতত অভিনয় থেকে দূরে রয়েছে এবং দশম শ্রেণীতে পড়ছে সোহম।

Soham Basu Roy Chowdhury - YouTube
৫. তানিশকা তিওয়ারি: ডান্স বাংলা ডান্স জুনিয়রের মঞ্চ থেকে উঠে আসা এক প্রতিযোগী ছিল তানিশকা তিওয়ারি। কে আপন কে পর সিরিয়ালে জবার ছোট মেয়ে কুকুর চরিত্রে অভিনয় করে দর্শকদের নজর কেড়েছিল এই ছোট্ট মেয়েটি। এখন সে ১৩ বছর বয়সী এবং সপ্তম শ্রেণীতে পড়ছে।
Taniska৬. কৃতীকা চক্রবর্তী: রাখি বন্ধন ধারাবাহিক একসময় বেশ জনপ্রিয় হয়ে উঠেছিল যেখানে ছোট্ট বোন রাখি এবং দাদা বন্ধনের সম্পর্ক দেখানো হয়েছিল। এই ছোট্ট বোনের চরিত্রে অভিনয় করেছিল কৃতীকা। মিষ্টি মেয়েটিকে এখনো ভুলতে পারেনি দর্শকরা। তবে এখন সে অভিনয় জগত থেকে কিছুটা দূরে রয়েছে। পঞ্চম শ্রেণীতে পড়ে কৃতীকা।

Rakhi Bandhan - Promo - Disney+ Hotstar
৭. আদলিনা চক্রবর্তী: রূপকথার এক জনপ্রিয় গল্প হল কিরণমালা। একসময় বাংলা ধারাবাহিক জুড়ে কিরণমালার আলোকমালা চরিত্রটি দাপিয়ে বেরিয়েছে। এই চরিত্রে তখন অভিনয় করেছিল ছোট্ট আদলিনা চক্রবর্তী। এখন তার ১১ বছর বয়স। পঞ্চম শ্রেণীর ছাত্রী আদলিনা চক্রবর্তী পড়াশোনা নিয়ে মেতে রয়েছে এখন।
Child actor Adolina shares her plan during puja - YouTube

Back to top button