সূর্যর জীবনে উদয় হ‌ওয়া নতুন নায়িকা ইরা আসলে কে জানেন? আসল পরিচয় জানলে চমকাবেন আপনিও

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়া (Anurager Chhowa) শুরু হয়েছিল ৭ই ফেব্রুয়ারি, ২০২২শে। শুরুর থেকেই ধারাবাহিকটি খুব তাড়াতাড়িই মন জয় করেছিল দর্শকদের। টিআরপির তালিকায় প্রথম ৫ চের মধ্যেই সর্বদা নিজের জায়গা দখল করে দেখেছিল ধারাবাহিকটি। ধারাবাহিকটি শুরু হয়েছিল ডাক্তার সূর্য এবং একটি সাধারণ মেয়ে দীপার ভালোবাসার কাহিনী নিয়েই। তার মূল ভাবনাই ছিল রূপ নয়, মনের সৌন্দর্যই আসল।

তবে পরবর্তী সময়ে অনেক পরিবর্তন এসেছে ধারাবাহিকে। সূর্য আর দীপার জীবনে এসেছে দুই মেয়ে সোনা এবং রূপা। তবে ধারাবাহিক মাঝখানে টিআরপি কমে গেলেও আমার ধীরে ধীরে টিআরপি ফিরে এসেছে ধারাবাহিকের। সময়ের সঙ্গে পরিবর্তন এসেছে সবকিছুতেই। নতুন মোড় নিয়েছে অনুরাগের ছোঁয়া ধারাবাহিক। দীপার জীবনে এসেছে অর্জুন। সোনা আর রূপা দুজনেই এখন চাইছে তার মায়ের সঙ্গে অর্জুনের বিয়ে দিতে।

ওদিকে সূর্যের জীবনেও এসেছে নতুন ব্যক্তি। তার নাম ডাক্তার ইরা দত্তয়ের। স্বভাবে মিষ্টি, মিশুকে মেয়ের চরিত্রটি ইতিমধ্যেই পছন্দ করেছেন অনেকেই। যদিও সূর্যের সঙ্গে অনেকেই বিশেষ পছন্দ করছে না ইরাকে। আবার কিছু দর্শকের মতে সূর্য এবং ইরার এই দুষ্টু মিষ্টি জুটি বেশ মানিয়েছে। তবে কি আপনারা জানেন কে এই ইরা দত্ত? কি তার আসল পরিচয়? ইরা দত্তের চরিত্রে যাকে দেখা যাচ্ছে তার নাম ঋতু পাইন। ঋতুর আসল বাড়ি মেদিনীপুরে। তবে কাজের জন্য তিনি চলে আসেন কলকাতা এবং এখন সেটাই তার বর্তমান ঠিকানা।

অনুরাগের ছোঁয়া ধারাবাহিকের মাধ্যমেই তিনি পা রাখলেন অভিনয়ের জগতে। তবে তার আগে তিনি করতেন মডেলিং। গতবছর পিসি চন্দ্র গোল্ড লিফ দিভাতে তার মিষ্টি হাসির জন্য তিনি সারা ফেলেছিলেন মডেলিংয়ের দুনিয়ায়। পেয়েছেন পি সি চন্দ্র জুয়েলার্স গোল্ড লিফ দিভাতে “মোস্ট বিউটিফুল স্মাইল” হয়েছেন তিনি। তাছাড়াও পুজোর সময় নানা বিজ্ঞাপনেও দেখা গেছে তাকে। তার পরিবারের সঙ্গে তার ছবি সোশ্যাল মিডিয়ায় দেখা গেলেও তার ব্যক্তিগত জীবন সম্পর্কে বা তার প্রেম জীবন সম্পর্কে বেশি কিছু জানা যায়নি এখন। তো কি মনে হয় আপনাদের কেমন হবে ইরা আর সূর্যের প্রেমের কাহিনী, জানা যাবে অনুরাগের ছোঁয়া ধারাবাহিকে।

Back to top button