Mithai: সৌমীতৃষা আসল মিঠাই নয়, আসল মিঠাই তো অন্য কেউ! এতদিনে ফাঁস হলো আসল ব্যাপারটা! বিশ্বাস না হলে নিজেই দেখুন তার ছবি

নিত্যদিন নিত্য নতুন ধারাবাহিকের কারণে এখন বাংলা টেলিভিশনের দুনিয়ায় নায়িকার সংখ্যা অসংখ্য। আর তার মধ্যেই নিজেদের সুঅভিনয় দক্ষতায় কিছু কিছু অভিনেত্রী অত্যন্ত সহজে দর্শকদের মনে রাজত্ব করা শুরু করেন। দর্শকরা পরিণত হন তাঁর ভক্তে। বলা যায় এইভাবে ধীরে ধীরে অভিনেত্রীরা ঢুকে পড়েন দর্শকদের অন্দরমহলে।

আর টেলিভিশনে প্রায় সমস্ত দর্শকের দিল জিতে নেওয়া একজন অভিনেত্রী হলেন সৌমীতৃষা কুন্ডু। তবে এই নামের থেকেও তিনি বেশি জনপ্রিয় হলেন ‘মিঠাই’ নামে। আসলে বাংলা টেলিভিশনে নতুন ইতিহাস সৃষ্টি করেছে জি বাংলার এই ধারাবাহিকটি। এই ‘মিঠাই’ চরিত্রে অভিনয় করে দর্শকদের প্রচুর ভালোবাসা পেয়েছেন সৌমীতৃষা। বিরাট ফ্যানবেস তাঁর। শুধু ভারতে নয় বাংলাদেশেও প্রচুর ভক্ত সংখ্যা এই অভিনেত্রীর।

তবে অনেকেই বলে থাকেন মিঠাইয়ের ভক্তরা নাকি ভীষণ রকম ‘টক্সিক।’ আর তাই কোথাও মিঠাইয়ের নাম দেখলেই তাঁরা ভাবতে থাকেন এটি হয়তো মিঠাই ধারাবাহিক থেকে কপি করা। বা সে মিঠাই ভক্ত। আর এবার সম্প্রতি তেমনই এক গোল বেঁধেছে বাংলা টেলিভিশনের এক জনপ্রিয় অভিনেত্রীর প্রোফাইল দেখে। কিন্তু কেন?

Mithai, Ahona Dutta, Anurager Chhowa, মিঠাই, বাংলা সিরিয়াল, সৌমীতৃষা কুণ্ডু, অহনা দত্ত, অনুরাগের ছোঁয়া

আসলে বর্তমানে সোশ্যাল মিডিয়া অর্থাৎ ফেসবুকে অনেকেই নিজেদের অফিসিয়াল নামের পাশে নিজেদের নিক নেম অর্থাৎ বাড়ির নাম উল্লেখ করে থাকেন। আর ঠিক তেমনটাই করে রেখেছেন বাংলা টেলিভিশনের বর্তমানে সর্বাপেক্ষা জনপ্রিয় খলনায়িকা মিশকা ওরফে অহনা দত্ত। ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকের এই অত্যন্ত জনপ্রিয় খলনায়িকার ফেসবুক প্রোফাইল বলছে তাঁর বাড়ির নাম ‘মিঠাই।’ যথারীতি এক মিঠাই ভক্ত ভেবেছিলেন এটি ফেক প্রোফাইল। কোন‌ও মিঠাই ভক্তের কাজ এটি। রিল মিঠাইয়ের পাশাপাশি এখন রয়েছে রিয়েল লাইফ মিঠাইও। পর্দায় যতই কুচুটে অভিনয় করুন না কেন, বাস্তব জীবনে কিন্তু ভীষণই মিষ্টি অহনা। আর তাইতো এমন নাম!

Back to top button