Bangla Serial

Khori: ঋদ্ধিমান বাবুর ভালবাসা পাওয়া নয়, খড়ির জীবনের আসল লক্ষ্যটাই অন্য! জীবনে এই একটা জিনিসই বোঝে খড়ি, শুনলে চোখ কপালে উঠবে আপনার

আজকের সময়ে টেলিভিশনের অন্যতম জনপ্রিয় এক নায়িকা হলেন সোলাঙ্কি রায়। নামই যথেষ্ট তাঁর পরিচয় দিতে। ছোট পর্দা কাঁপিয়ে ডিজিটাল পর্দাতেও নিজের অভিনয়ের জাদু দেখিয়েছেন তিনি। এই মুহূর্তে এক বিখ্যাত বাংলা চ্যানেলের বিখ্যাত সিরিয়ালের মুখ্য নায়িকা।

খড়িকে এখন কে না চেনে! অভিনেতা গৌরব চট্টোপাধ্যায়ের সঙ্গে অনস্ক্রিন সাতপাকে “গাঁটছড়া” বেঁধে খড়ি দিব্যি রাজত্ব করছেন বাংলা টেলিভিশনে।

Bengali beauty Solanki Roy redefines elegance; see pics | The Times of India

কিন্তু আজ নায়িকার কাজ নয়, আমরা নায়িকার এক মজার বিষয় তুলে ধরব। আবার সেটা ধরিয়ে দিয়েছেন বাংলার মহারাজ অর্থাৎ সৌরভ গাঙ্গুলী।

এটা আপনারা হয়তো অনেকেই জানেন না। আসলে সোলাঙ্কি ঘুমাতে খুব ভালোবাসেন। দাদাগিরির মঞ্চে হাজির হয়ে তিনি নিজের মুখেই এই কথা স্বীকার করেছেন। আর সেই সঙ্গে তাঁর এক সহঅভিনেত্রী কৌশাম্বি চক্রবর্তী আবার বলে উঠলেন একটু মাথা গোঁজার জায়গা দিলেই হলো। বলতে গেলে খড়ির জীবনের একমাত্র লক্ষ্য হলো সুযোগ পেলেই একটু ঘুমিয়ে নেওয়া।
Solanki Roy Biography, Wiki, Age, Height, Family & More - Twestar
সোলাঙ্কির জন্যে বাড়িতে ১৫ ঘণ্টা ঘুমটাও কিছুই না নাকি। কারণ তিনি বাড়িতে থাকলে খুব ঘুমান। তবে নায়িকাকে এখন বাবা আর মায়ের চাপে আর কাজের জন্যে সকালে উঠতেই হয়। রাতে দেরি করে ঘুমানোর অভ্যাস থাকায় সকালে উঠতে ইচ্ছে করে না তাঁর। কিন্তু তিনি বাধ্য।

তবে এই সূত্রেই নায়িকা জানান তাঁর স্বামী ব্যাংক কর্মী এবং একজন ক্রিকেটার। পেশাগতভাবে না খেললেও খেলতে পারেন ভালই। আর নায়িকার শ্বশুর কোচ। কলকাতায় খেলেন। নাম কুণাল বসু। সেই নাম আবার সৌরভের চেনা। তিনিও নাকি খেলেছেন কুণালবাবুর সঙ্গে। এমনটা শুনেই সৌরভ বললেন সত্যিটা পৃথিবীটা ছোট।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button