জগদ্ধাত্রীর ডে’থ সার্টিফিকেট দিব্যিয়া সেনের মুখে ছুঁড়ে মারলেন মিস্টার বটব্যাল! রাজনাথকে ঘোল খাওয়ালো কৌশিকী

টানা কয়েক সপ্তাহ ধরেই, বেঙ্গল টপারের(bengal topper) মুকুট নিজের মাথায় ধরে রেখেছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’ (jagaddhatri)। চলতি সপ্তাহেও হতে চলেছে ধামাকাদার পর্ব। এর জন্য আগে থেকেই অপেক্ষা করছে দর্শকগণ।

প্রায় প্রতিটি পর্বেই দর্শকদের টানটান উত্তেজনার মুহূর্ত উপভোগের সুযোগ দিচ্ছে এই ধারাবাহিকটি। যখন জ্যাস সান্যাল টিভির পর্দায় আসেন, তখন এক মুহূর্তও চোখ সরানো যায় না টিভির পর্দা থেকে। তাই স্বাভাবিক ভাবেই, টিআরপি লিস্টের একেবারে উপরেই থাকে এই ধারাবাহিকটি।

আরো পড়ুন: ছিল দারুণ অর্থ কষ্ট! জোটেনি কাজ! খোঁটা শুনেছেন চেহারা নিয়ে! সব বাঁধা পেরোনোর গল্প শোনালেন বিশ্বনাথ বসু

গত পর্বে দেখা যাচ্ছে, ভিক্ষুক এর ছদ্মবেশে মুখার্জী বাড়ির সামনে এসেছে স্বয়ম্ভু।কাঁকনকে তাঁর মায়ের কথা মতো সবাইকে লুকিয়ে তার ‘মামু’কে কিছু দরকারি ফাইল দিয়ে দেয়। আবার অন্যদিকে, বাকাকে ভয় দেখিয়ে, তার মুখ থেকে সমস্তু সত্যি কথা বের করে নেয় জগদ্ধাত্রী।

আজকের পর্বে দেখা যাবে, দিব্যা সেন থানায় গেছে জগদ্ধাত্রীর ডেথ সার্টিফিকেট নিতে। তার হঠাৎ উপস্থিতিতে বেশ অপ্রস্তুতে পরে থানার অফিসার মিস্টার সাধু বটব্যাল। এমন সময়, চিরঞ্জিত থানায় পৌঁছে মিস্টার বটব্যালের হাতে জগদ্ধাত্রীর ডে’থ সার্টিফিকেট তুলে দেয়।

তারপর দেখা যায়, নিজের মেজাজে গলা উঁচিয়ে কথা বলে মিস্টার বটব্যাল। তারপর জগদ্ধাত্রীকে ফোন করে জানায়, যে আজ যদি ঠিক সময় জগদ্ধাত্রী নিজের ডে’থ সার্টিফিকেটটা না পাঠাত তাহলে, দিব্যা সেনের মনে সন্দেহ তৈরি হয়ে যেত। এরপর জগদ্ধাত্রীর বুদ্ধির প্রশংসাও করে মিস্টার বটব্যাল।

Back to top button