Bangla Serial

TV Serial Troll: বিয়ের মাত্র ১১ মিনিটের মাথায় ডিভোর্স! “এমন সিরিয়াল যে দেখাও পাপ”, সিরিয়াল নিয়ে তুমুল শোরগোল

বিয়ে মানেই মনে করা হয় সাত জন্মের সম্পর্ক। কিন্তু বর্তমানে বিভিন্ন কারনে কারোর বিয়ে সাত জন্ম তো দূর এক জন্মও টেকে না আবার কেউ কেউ একজনকে নিয়েই সাত বছর কেন ৭০ বছর কাটিয়ে দিতে পারে। তবে আজকাল বিভিন্ন সময়ে বিভিন্ন কারণে দূরত্ব আসে এবং কেউ কারো জন্য থেমে থাকে না।

কিন্তু তাই বলে বিয়ের ১১ মিনিটের মধ্যে ডিভোর্স? হ্যাঁ, এমনই এক কান্ড করেছে একটি সিরিয়াল। ঠিক সেই কারণেই বর্তমানে এই সিরিয়াল তুমুল আলোচনার এবং সমালোচনার সৃষ্টি করেছে। বলা যেতে পারে সমাজের কাছে একটা ঝড় হয়ে উঠেছে এই সিরিয়াল।

আসলে এমনটা কেউ কখনো না শুনেছে না দেখেছে। এমনটাই হয়েছে হিন্দি ধারাবাহিকে। কালার্স টিভিতে এই ধারাবাহিকটি সম্প্রচারিত হচ্ছে। আসলে ঠিক কী দেখা গেল?

সিরিয়ালের একটি নতুন ঝলক সামনে এসেছে যেখানে দেখা গেছে বিয়ের আসরে বর, বউ দুজনে উপস্থিত রয়েছে এবং তখন বাজে ৯টা। একে অপরের গলায় তখন মালা পরিয়ে দেয়। এরপর রাত এগারোটা নাগাদ সাতপাকে বাঁধা পড়ে দুজনে। রাত ১২.০৯ মিনিটে সিঁদুর দান সম্পন্ন হয় এবং সেই সঙ্গে তাদের বিয়ে সম্পূর্ণ হয়ে যায়। কিন্তু এরপর ঘড়ির কাঁটা ১২.২০ ছুঁতে না ছুঁতেই ঘটে গেল এক অনাকাঙ্ক্ষিত ঘটনা।

 

View this post on Instagram

 

A post shared by ColorsTV (@colorstv)

হয়ে গেল ডিভোর্স। একেবারে ঘড়ির কাঁটা মিলিয়ে ১১ মিনিটের মাথায় ডিভোর্স হলো। অগ্নিসাক্ষী এক সমঝোতা এটাই হলো সেই সিরিয়ালের নাম যেটি কালার্স টিভিতে আসতে চলেছে। কদিন আগে এই ধারাবাহিকের নতুন একটি ঝলক প্রকাশ্যে এসেছে এবং সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেছে। বিয়ের মাত্র ১১ মিনিটের মধ্যেই নববধূর হাতে তার স্বামী ডিভোর্স পেপার ধরিয়ে দিল।

এই বিষয়টিকে কেন্দ্র করে এবার সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে হাসি মজা এবং সেই সঙ্গে বেশ কিছু নীতি পুলিশ প্রশ্ন তুলে দিয়েছে এর প্রাসঙ্গিকতা নিয়ে। কেউ কেউ এই বিষয়টায় তীব্র আপত্তি জানিয়েছে সম্প্রচারিত করার ব্যাপারে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button