লাহিড়ী বাড়ি থেকে ‘তুঁতে’র অন্দরমহলে একবার ঘুরে আসবেন নাকি? কোথায় শুটিং হচ্ছে? নিজেই পরিচয় করিয়ে দিল তুঁতে

হোমডেলিভারি, হেঁশেল ছেড়ে এবার কাপড় বুনতে শুরু করেছেন ‘খুকুমনি’। এবার নতুন রূপে ফিরছেন ‘খুকুমণি’। এতদিন রান্নায় তাঁর হাতের জাদুতে মজেছিল দর্শক। এবার তাঁর শিল্পী হাতের ছোঁয়ায় তৈরি হবে রঙবেরঙের নানা শাড়ি, ডিজাইনার জামা কাপড়। আসতে চলেছে স্টার জলসায় দ্বীপাণ্বিতা রক্ষিতের ধারাবাহিক ‘তুঁতে’।

ইতিমধ্যে প্রোমো এসে গিয়েছে ‘তুঁতে’ ধারাবাহিকের। এবার স্লটও ঘোষণা হয়ে গেল। দ্বীপাণ্বিতার সঙ্গে নায়কের চরিত্রে থাকছেন ‘খেলাঘর’এর শাণ্টু অর্থাৎ সৈয়দ আরেফিন। ‘তুঁতে’র মাধ্যমে এবার নতুন জুটি পেতে চলেছেন দর্শক। প্রোমোতে দেখা হিয়েছে, গ্রামের মেয়ে তুঁতের স্বপ্ন নামী ফ্য়াশন ডিজাইনার হওয়ার। আর তারজন্যই সে শহরে আসবে।

গ্রামের সবাই বলে তাঁর হাতে জাদু রয়েছে, পুরোনো শাড়ি কেটে নিমেষে পোশাক বানিয়ে তাক লাগিয়ে দেয় তুঁতে। জানা গিয়েছিল, এই ধারাবাহিকে এন্ট্রি নেবেন অভিনেত্রী দেবযানী চক্রবর্তী। ‘মিলন তিথি’ ধারাবাহিকের দীর্ঘ ৬ বছর পর ‘তুঁতে’ ধারাবাহিকের মধ্যে দিয়ে ফিরতে চলেছেন বহ্নি। শোনা যাচ্ছে, তিনি থাকবেন এই ধারাবাহিকে নায়িকার কম্পিটিটিভ হিসাবে।

হয়তো নায়ক-নায়িকার মাঝে তৃতীয় ব্যক্তি হিসাবে ধরা দেবেন তিনি অর্থাৎ খল নায়িকার চরিত্রে। আর সাথে থাকছেন রূপসা চ্যাটার্জিও। তিনি অভিনয় করবেন নায়কের বৌদির চরিত্রে। উল্লেখ্য একটি প্রোমো থেকে জানা যায়, তুঁতে শহরে গিয়ে জানতে পারে, ফ্য়াশন ডিজাইনার নয় পরিচালিকার কাজ করার জন্য তুঁতের সৎ মা লাহিড়ি পরিবারের এক সদস্যের থেকে টাকা নিয়েছে।

লাহা বাড়িতে তুঁতের পরিচয় কেবলই পরিচারিকা। বৃহস্পতিবার, ২৫শে মে ‘তুঁতে’র প্রোমো শ্যুট থেকে লাইভ এল তুঁতে টিম। যেখানে ছিলেন দ্বীপাণ্বিতা ও আরেফিন। দ্বিপান্বীতা পুরো সেট অর্থাৎ ‘তুঁতে’র অন্দরমহল ঘুরে দেখান। পাশাপাশি কবে থেকে কখন ‘তুঁতে’ সম্প্রচারিত হবে, তাও এবার প্রকাশ্যে এল। জানা গেল, ৫ই জুন থেকে সোম থেকে রবি সন্ধ্যা ৭ টায় সম্প্রচারিত হবে।

Back to top button