New Serial: জি বাংলাকে পেঁপে দিয়ে চেপে দিতে নতুন ধারাবাহিক নিয়ে স্টার জলসায় ফিরছে ‘খুকুমণি হোম ডেলিভারি’ খ্যাত অভিনেত্রী দীপান্বিতা! সঙ্গী চেনা নায়ক! কী নাম ধারাবাহিকের?

এই মুহূর্তে বাংলা ধারাবাহিকে বিশেষ একটি ট্রেন্ড শুরু হয়েছে যে বাংলার এক একটি ধারাবাহিকের মেয়াদ যদি খুব বেশি হয় তাহলে ছয়-সাত মাস। ‘মিঠাই (Mithai)’ বা ‘গাঁটছড়া’র (Gaatchora) মতো দু’একটি দু’বছরের গন্ডি পার করেছে। আবার কিছু কিছু ধারাবাহিকের গল্প শেষ হ‌ওয়ার আগেই ধারাবাহিক শেষ হয়ে যাচ্ছে। যার সাম্প্রতিকতম উদাহরণ ধারাবাহিক ‘বালিঝড়।’

এই মুহূর্তে জি বাংলা, স্টার জলসা, কালার্স বাংলা, সান বাংলা প্রায় সব চ্যানেলেই নতুন নতুন ধারাবাহিকের সমাহার। স্টার জলসায় এখন কোন‌ও ধারাবাহিক টিআরপি তালিকায় বাজে পারফর্ম করলেই তা অচিরেই বন্ধ করে দিচ্ছে চ্যানেল। অন্যদিকে জি বাংলা আবার কম টিআরপির ধারাবাহিকগুলোকে পাঠিয়ে দিচ্ছে দুপুরের স্লটে।

Bengali television

স্টার জলসার পর্দায় তৃণা সাহা, কৌশিক রায় ও ইন্দ্রাশিস রায়কে নিয়ে রাজনৈতিক প্রেক্ষাপটে গল্প বুনেছিলেন লীনা গঙ্গোপাধ্যায়। কিন্তু মাত্র ২মাসেই কম টিআরপির কারণে গতকাল বন্ধ হয়ে গেল এই ধারাবাহিক। আর আজ থেকে সন্ধ্যা ৬ টার স্লটে সম্প্রচারিত হতে চলেছে ধারাবাহিক ‘রামপ্রসাদ।’ দীর্ঘদিন ধরে স্লট পাচ্ছিল না এই ধারাবাহিক।‌‌

আর এবার শোনা যাচ্ছে স্টার জলসার পর্দায় নতুন ধারাবাহিক নিয়ে ফিরছেন ‘খেলাঘর’ খ্যাত অভিনেতা শান্টু ওরফে সৈয়দ আরেফিন ও ‘খুকুমণি হোম ডেলিভারি’ খ্যাত অভিনেত্রী দীপান্বিতা রক্ষিত। নিজের ডায়লগের জন্য যিনি ভীষণরকম ভাবে জনপ্রিয় হয়েছিলেন শ্বশুর মাধ্যমে। জানা গেছে, প্রোযোজনা সংস্থা ‘অ্যাক্রোপলিস এন্টারটেনমেন্ট’-এর নতুন ধারাবাহিকের নাম ‘পরী।’ ১০,১১,১২ এই তিন দিন ধরে প্রোমো শুট হয়েছে এই ধারাবাহিকের। শান্তিপুর এবং বর্ধমান রাজবাড়িতে শুটিং করা হয়েছে এই ধারাবাহিকের প্রোমো। খুব শিগগিরই অন এয়ার হতে চলেছে এই সিরিয়াল।

Back to top button