Bangla Serial

‘অত ন্যাকামি আমি করতে পারি না, ছুঁই মুই ব্যাপার গুলো আমার মধ্যে নেই’, সাক্ষাৎকারে স্পষ্ট বললেন খুকুমণি দীপান্বিতা রক্ষিত!ঘুরিয়ে কি মিঠাই-গৌরীকে খোঁচা দিলেন?

বেশ কিছু সিরিয়াল থাকে যেগুলো জনপ্রিয়। কিন্তু অনেক সময় দেখা যায় যে টিআরপি সেই সিরিয়ালগুলোর বেশ কম আবার কখনো কখনো প্রোডাকশন হাউসের সঙ্গে ঝামেলার কারণে চ্যানেল কর্তৃপক্ষ সেই সিরিয়ালগুলো আচমকা বন্ধ করে দেয়। এরকম একটি সিরিয়াল হল স্টার জলসার খুকুমণি হোম ডেলিভারি।

গতবছর নভেম্বর মাসে সিরিয়াল শুরু হয় এবং চলতি মাসে এই সিরিয়াল বন্ধ হয়। পুরোটাই হল ব্লুজ প্রোডাকশনের সঙ্গে স্টার জলসার ঝামেলার কারণে। মাত্র দশ মাসে এই সিরিয়াল বন্ধ হয়ে যায়। একটা সময় খুকুমণি হোম ডেলিভারি দুর্ধর্ষ টিআরপি দিয়েছিলে চ্যানেলকে তবে শেষের দিকে টিআরপি অনেক কমে গেছিল। সত্যি কথা বলতে, গল্প ঠিকঠাক ভাবে চালানো গেলে হয়তো শেষের দিকেও টিআরপি রেটিং ভালো থাকতে কিন্তু গল্প এত বাজে হয়ে গেছিল যে সাধারণ মানুষ আর সহ্য করতে পারছিল না।

খুকুমণির চরিত্রে দীপান্বিতা রক্ষিতকে আমরা দেখেছিলাম এটাই তার মূল নায়িকা হিসেবে প্রথম সিরিয়াল। এর আগে তাকে আমরা সাঁঝের বাতি সিরিয়ালে দেখেছি।সিরিয়াল শেষ হওয়ার পর প্রথমবার একটি ইউটিউব চ্যানেলকে সাক্ষাৎকার দিলেন এবং সেখানেই উঠে আসলো অনেক অজানা কথা।

খুকুমণি হোম ডেলিভারি চরিত্রে অভিনয় করার জন্য দীপান্বিতাকে কোন অডিশন দিতে হয়নি। ব্লুজের কর্ণধার স্নেহাশিস চক্রবর্তী তাকে এক চান্সেই পছন্দ করে ফেলেছিলেন যদিও তার মনে হয়েছিল দীপান্বিতার মুখটা অনেক শান্তশিষ্ট।সে কি এরকম ডাকাবুকো মেয়ের চরিত্রে অভিনয় করতে পারবে? দীপান্বিতা নিজেও যথেষ্ট কনফিডেন্ট ছিলেন না। তাই তিনি একবার অভিনয় করে দেখতে চেয়েছিলাম এবং পরে সেটা ক্লিক করে যায়।

সত্যি কথা বলতে খুকুমণি চরিত্রটি তাকে প্রভূত জনপ্রিয়তা দিয়েছে এবং তার জন্য তিনি কৃতজ্ঞ। এখনো পর্যন্ত সিরিয়ালের অধিকাংশ জনপ্রিয় ডায়লগ তার ঠোঁটস্থ। স্ত্রীর সঙ্গে আরও একটা কথা তিনি বললেন যে তিনি ন্যাকামি পছন্দ করেন না। এইরকম ডাকাবুকো চরিত্রেই অভিনয় করতে তিনি চেয়েছিলেন। আরো অনেক কথা তিনি শেয়ার করেছেন ইন্টারভিউতে।সেগুলো জানতে গেলে আপনাকে দেখতে হবে নিচের ভিডিওটি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button