Bangla Serial

Dipankar Dey: ৭৮ বছর বয়সেও তুমুল ফিট দীপঙ্কর দে, দাপিয়ে বেড়াচ্ছেন ছোট পর্দায়! এখনো কী করে এত ফিট? সিক্রেট শুনে রচনার চোখ কপালে

বাংলা টেলিভিশনের জনপ্রিয় রিয়ালিটি শো জি বাংলার “দিদি নাম্বার ওয়ান”। এখানে বাংলার জনপ্রিয় অভিনেত্রী রচনা ব্যানার্জিকে দেখা যায় সঞ্চালিকা রূপে। বহু বছর ধরে এই রিয়ালিটি শো বাঙালির ঘরের সন্ধ্যেবেলা সাথী। সাধারণ মানুষসহ বহু জনপ্রিয় অভিনেতা অভিনেত্রীরা এখানে আসে প্রতিযোগী হিসাবে। কেউ কখনো নিজের মায়ের সঙ্গে আসেন আবার কেউ বাবার সাথে আবার কখনো কেউ আসেন নিজের স্ত্রী অথবা বান্ধবীর সাথে।

সাধারণ মানুষের নিত্যদিনের জীবনযাপন যেমন এখানে শুনতে পাওয়া যায়। তেমনি রচনার সাথে গল্প করেন অভিনেতা-অভিনেত্রীরা তাদের বাস্তবের জীবন কাহিনী। সেগুলো দেখতেও দর্শকমুখীয়ে থাকে। কারণ টেলিভিশনের পর্দার অভিনেতা অভিনেত্রীদের চরিত্রের বাইরের বাস্তব জীবন কেমন তা জানতে দর্শক আগ্রহী থাকে।

সেভাবে সম্প্রতি জি বাংলার এই রিয়ালিটি শো এর একটি প্রমো চ্যানেলে সম্প্রচারিত হয়েছে। যেখানে দেখা যাচ্ছে বাংলার অভিনয় জগতের একাধিক কিংবদন্তি অভিনেতা অভিনেত্রীরা তাদের জীবনসঙ্গীদের সাথে প্রতিযোগী হয়ে এসেছে। এখানে প্রতিযোগী হয়ে এসেছেন অভিনেতা অর্জুন চক্রবর্তী এবং তার স্ত্রী নীলাঞ্জনা চক্রবর্তী, অভিনেত্রী চৈতালি দাশগুপ্ত এবং তার স্বামী রাজা দাশগুপ্ত, অভিনেত্রী মধুমন্তি মৈত্র এবং তার স্বামী অশোক বিশ্বনাথন, সেই সঙ্গে এসেছেন অভিনেতা দীপঙ্কর দে এবং তার স্ত্রী অভিনেত্রী দোলন রায়।

অভিনেতা দীপঙ্কর দে’কে বাঙালি সব সময় খুব পছন্দ করেছে। এখনো তিনি ৭৮ বছর বয়সে দাড়িয়েও বহু জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করে চলেছেন।

সম্প্রতি তিনি কালার্স বাংলায় “ক্যানিংয়ের মিনু” ধারাবাহিকে অভিনয় করছেন।এই রিয়ালিটি শোতে রচনা তাকে জিজ্ঞাসা করে যে এখনো তিনি কি করে এত ফিট? তখন তিনি বলেন, “পুরোটাই পেট পুজো। আলুর চপ, বেগুনি এসব না খেয়ে বাঁচবো কি করে!”

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button