Anurager Chhowa: সূর্য-দীপার মহামিলন পর্ব! বিয়ের মণ্ডপে সূর্যকে জড়িয়ে ধরে দীপা! এবার মিশকার আসল মুখোশ সূর্যের সামনে আসতে চলেছে 

অবশেষে দর্শকদের স্বপ্ন পূরণ হল। এক হতে চলেছে সূর্য-দীপা। আর তা সম্ভব হচ্ছে শুধুমাত্র তাদের সন্তান সোনা-রূপার দরুন। আসতে চলেছে ‘অনুরাগের ছোঁয়া’র মহাপর্ব। ফের সাত পাকে বাঁধা পড়তে চলেছে সূর্য-দীপা। নতুন করে সংসার শুরু হতে চলে চলেছে সূর্য-দীপা-সোনা-রূপার। সম্প্রতি কিছু পর্বেই এটা বোঝা যায়, ধীরে ধীরে সূর্য-দীপার মধ্যে দূরত্ব কমতে চলছে। দুজনের এতো বছরের ভুল বোঝাবোঝির অবসান ঘটতে চলছে।

খুব শীঘ্রই নতুন অধ্যায়ের দিকে এগোতে চলেছে ‘অনুরাগের ছোঁয়া’। এটাও শোনা যাচ্ছে বড় লিপ নিতে পারে এই ধারাবাহিক। আর সেখানেই বড় হয়ে যাবে সোনা-রূপা। তাদের নিয়েই নতুন ভাবে পথ চলা শুরু হতে চলেছে। যদিও অফিসিয়ালি এখনও সঠিক কিছু জানা যায়নি। ইতিমধ্যে রূপা জেনে গিয়েছে যে সোনার বাবাই তার বাবা, কিন্তু সে সেটা কাউকে বলেনি। তবে রূপার মুখে ফুটে উঠছে বিষন্নতা, যা দেখে সূর্যের মনে সন্দেহ হচ্ছে যে রূপা কিছু লোকাচ্ছে।

রূপা-সোনা দুজনের মনেই এখন নিজের মা – বাবাকে একসাথে দেখার ইচ্ছা। এবার গল্প ইঙ্গিত দিচ্ছে সেই দিনটা খুব শীঘ্রই আসতে চলেছে। এবার সোনা-রূপাই সূর্য-দীপার বিয়ে দিতে চলছে। এতদিন যে ভুল বোঝাবোঝির জন্য ডিভোর্স পর্যন্ত চলে গিয়েছিল তারা। এবার সোনা-রূপার দরুন আবার এক হতে চলছে। সোনা আর রূপা প্ল্যান করে সূর্য আর দীপার বিয়ে দিতে চায়। যদিও সেই বিয়েতে রাজি হয় না সূর্য। তবে রূপার আবদারে সে রূপাকে বলে, এবার থেকে রূপা তাকে বাবা বলে ডাকবে।

সোনা-রূপা তার দুই সন্তান। সম্প্রতি ‘অনুরাগের ছোঁয়া’র একটি প্রোমো সামনে এসেছে, যেখানে সোনা তার বাবা সূর্যকে পিঁড়িতে বসিয়েছে বিয়ে দেওয়ার জন্য। সূর্য তাকে প্রশ্ন করলে সোনা জানায়, তার সঙ্গে ফুলমা অর্থাৎ দীপার বিয়ে দেবে সে। তখনই রূপার হাত ধরে দীপা গৃহে প্রবেশ করে। দিপাকে তারা টেনে সূর্যের পাশে বসায়। সকলে মাথায় একটাই কথা চলে, এতদিন যাদের এক করানো সম্ভব হল না, আজ খুদে সন্তানরাই তাদের এক করতে চলছে।

রূপাকে নিজের মেয়ে হিসাবে মেনে নেওয়ায় দীপা জড়িয়ে ধরে সূর্যকে। চারজনে একসঙ্গে একে অপরকে জড়িয়ে ধরে বেশ কিছুক্ষন। দীপা মনে মনে ভাবে, সে আর এই সুযোগ হাতছাড়া করবে না, এবার মিশকার আসল মুখোশ সে সকলের সামনে আনবে। গল্পে সোনা-রুপার এন্ট্রিতে সর্বদা রেকর্ড নম্বর পেয়ে এগিয়ে ‘অনুরাগের ছোঁয়া’। গল্প যেদিকে এগোচ্ছে, সেখানে বোঝাই যাচ্ছে ধীরে ধীরে সূর্যের কাছে সকল সত্য উন্মুক্ত হবে। আর দর্শকও সেই দিনের অপেক্ষায়।

Back to top button