এই প্রথম মিশকার কথায় ভয় পেল দীপা! সূর্যকে করছে সন্দেহ! জমজমাট পর্ব আজ

এই মুহূর্তে স্টার জলসা সিরিয়াল দর্শকদের মনে ব্যাপক প্রভাব ফেলেছে এবং টিআরপিতে সাড়া জাগিয়েছে সেট হল অনুরাগের ছোঁয়া (Anurager Chhowa)। এই সিরিয়াল বেশ পুরনো তবে তবুও তার জনপ্রিয়তা বিন্দুমাত্র কমেনি বরং সমানভাবে বেড়ে চলেছে দিনের পর দিন। তার জন্য অবশ্যই যেমন গল্পের কৃতিত্ব রয়েছে তেমন তার পাশাপাশি রয়েছে চরিত্রগুলোর মুখে অসাধারণ সংলাপ আর একের পর এক সারপ্রাইজ।

দীপা সূর্যর সম্পর্ক

গল্পের শুরু থেকে দেখা গেছে যে সূর্য আর মিশকা বেস্ট ফ্রেন্ড এবং মিশকা বিয়ে করতে চেয়েছে তাকে। সেনগুপ্ত পরিবার তাকে মেনে নিলেও কোনভাবে সেই বিয়েটা হয় না, এবং অবশেষে সূর্যের সঙ্গে সাতপাকে জড়িয়ে পড়ে দীপা। তারপর থেকেই দুজনের জীবনে একের পর এক ঝড় নিয়ে আসছে মিশকা। তার একটাই লক্ষ্য আর সেটা হল সূর্যকে নিজের করে পাওয়া। এর জন্য সে চরম কিছু পদক্ষেপ নিয়েছে যা দেখা গেছে এখন পর্যন্ত। এমনকি শেষমেষ যখন হাজারো ঝড় ঝাপটার পর আবার সূর্য এবং দীপা এক হয় তখন নিজের ব্রহ্মাস্ত্র প্রয়োগ করে সে আর জানায় যে সে সূর্যের সন্তানের মা হতে চলেছে।

মিশকার প্ল্যান সফল

এরপরই মিশকা নিজের স্যারকে ডেকে আনে ভেতরে এবং তখন তিনি সূর্যকে বাধ্য করেন ডিএনএ টেস্টের জন্য রাজি করাতে। সূর্য রাজি হয় এবং বলে রিপোর্ট কোনওভাবে পজেটিভ চলে এলে তখন সে মিশকা যা বলবে সেই কথাতেই রাজি হবে। অর্থাৎ মিশকার সন্তানের দায়িত্ব তখন নিতে হবে তাকে। এর পরে মিশকা অত্যন্ত খুশি হয়ে যায় এবং জড়িয়ে ধরতে যায় সূর্যকে। যদিও কোন ভাবে সেটা আটকে দেয় সূর্য এবং তারপরে মিশকা বেরিয়ে যায় সেখান থেকে।

সূর্যকে সন্দেহ

আর ঠিক তারপরেই আবার অন্যমনস্ক হয়ে পড়ে দীপা। তাকে এই অবস্থায় দেখে সূর্য তার কাছে যায় এবং হাত ধরে বলে এই তুমি আমাকে বিশ্বাস করো? সে তারপর এটা বলে যে সে শুধু এটুকু জানে যে সে কোন অন্যায় করেনি। তার মাথা কাজ করছে না। সবাই অবাক হয়ে যায় তখন। দীপা থাকে চুপ।

Back to top button