তৃতীয় সন্তান আসছে সূর্য-দীপার! ‘অনুরাগের ছোঁয়া’তে দুর্ধর্ষ পর্ব ফাঁস

যত দিন এগোচ্ছে, সূর্য-দীপার মধ্যে দূরত্ব ততই বাড়ছে। যদিও কিছু সময় রূপা-সোনার জন্য তারা এক হওয়ার দিকে এগোলেও কিছু না কিছু কারণে সূর্য পিছিয়ে যায়। আর এর জন্য দায়ী মিশকা, সূর্যের বেস্ট ফ্রেন্ড। যে প্রথমদিন থেকে সূর্যকে চেয়ে এসেছে। এমনকি তার জন্যই সূর্য-দীপার ডিভোর্স হয়। তবে লাগাতার তাদের সেই একই জিনিস দেখে বিরক্ত প্রকাশ করছেন দর্শক!

সম্প্রতি কিছু পর্ব এরূপ ইঙ্গিত দিলেও ফের একই জায়গায় চলে আসছে এই ধারাবাহিকের গল্প। দুজনের এতো বছরের ভুল বোঝাবোঝির অবসান ঘটতে ঘটতেও যেন ঘটছে না। তবে গুঞ্জন শোনা যাচ্ছে, খুব শীঘ্রই নতুন অধ্যায়ের দিকে এগোতে চলেছে ‘অনুরাগের ছোঁয়া’। এটাও শোনা যাচ্ছে বড় লিপ নিতে পারে এই ধারাবাহিক। আর সেখানেই বড় হয়ে যাবে সোনা-রূপা। তাদের নিয়েই নতুন ভাবে পথ চলা শুরু হতে চলেছে। যদিও অফিসিয়ালি এখনও সঠিক কিছু জানা যায়নি।

রূপা-সোনা দুজনের মনেই এখন নিজের মা – বাবাকে একসাথে দেখার ইচ্ছা। রূপা ইতিমধ্যে জেনে গিয়েছে, সূর্যই তার বাবা, সোনা তার বোন। এবার শুধু সূর্যের কিছু সত্যের মুখোমুখি হওয়া বাকি রয়েছে। এদিকে দীপার বোন উর্মির নতুন সন্তান পৃথিবীতে এসেছে। যদিও তার আগে ঘটে যায় এক বড়সড় ঘটনা। উর্মির সন্তানকে মারার চেষ্টা করে মিশকা আর সেই দোষ চাপিয়ে দেয় দীপার উপর। যদিও পরে সত্যি সামনে আসে, উর্মি সুস্থভাবে সন্তান প্রসব করে।

অবশেষে কিছুটা স্বস্তি হয় দীপা, কিন্তু ঘরে এসে হাসপাতালের কথা ভেবে অসুস্থ হয়ে যায় সে। মাথা ঘুরে পড়ে যায় সে। রূপা মাকে এভাবে দেখে ভয় পেয়ে যায়। সে তড়িঘড়ি ডাক্তারবাবুকে ফোন করে। আমরা জানি কোর্টের নির্দেশ মতোন ছয় মাস সূর্য ও দীপা একসঙ্গে ছিল। এবার ছয় মাস পাড় হয়ে কোর্টে যাওয়ার পর জানা গেল দীপা প্রেগনেন্ট। টিপবে কি তৃতীয় সন্তান আসতে চলেছে দীপার গর্ভে? তবে এবারও সূর্য এটা অস্বীকার করে।

আর তারপরই ডিএনএ টেস্টের কথা ওঠে। সেই টেস্টে কি আসল সত্যি জানা যাবে? নাকি মিশকা এবারও বড়সড় কারসাজি করবে রিপোর্টে? কি হতে চলেছে ‘অনুরাগের ছোঁয়া’র আগামী পর্বে? সুর কি এবার জানতে পারবে তার আগেও দুটো যমজ সন্তান রয়েছে, যারা হল সোনা-রূপা? এরকমই কিছু ধারামাকাদার পাবো আসতে চলেছে হয়তো ধারাবাহিকে। আবার প্রোমোতে এটাও দেখা গিয়েছে, সোনাকে ভালোভাবে মানুষ করতে সূর্য দীপার জায়গায় আনল এক অন্যজনকে। যাকে সোনার মা বলে পরিচয় দিল সূর্য। তবে প্রোমোতে এখনও নতুন মায়ের মুখ পুরোপুরি দেখা যায়নি। আবার এটাও শোনা যাচ্ছে, বড় লিপ নিতে পারে এই ধারাবাহিক।Dipa got pregnant again before the divorce with surjyo

Back to top button