কোনো কথা যাতে না ওঠে! ‘দীপা’ স্বস্তিকার গলা জড়িয়ে পোস্ট ‘সূর্য’র! স্টান্ট নাকি সত্যি মিটল অভিমান?

দীপাকে (Deepa) ভুল বোঝাটাই যেন সূর্যর (Surjyo) একমাত্র লক্ষ। নিজের মা-বাবা, স্ত্রী কাউকে নয় একমাত্র সে বিশ্বাস করে বেস্ট ফ্রেন্ড মিশকাকেই (Mishka)। লাগাতার এই বিচ্ছেদের ড্রামা চলতে চলতে ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa) বর্তমানে ভক্তদের কাছে বোরিং হয়ে দাঁড়িয়েছে। তবে পর্দার সেই ভুল বোঝাবুঝির রেশ যেই বাস্তবের দুনিয়ায় পা বাড়ালো, তখনই হইচই শুরু হয়ে গেল নেট দুনিয়ায়।

বেশ কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়ায় পরস্পরকে আনফলো করেছেন স্বস্তিকা ঘোষ (Swastika Ghosh) দিব্যজ্যোতি দত্ত (Dibyojyoti Dutta)। যা সামনে আসতেই টলিপাড়ায় বেশ চর্চা শুরু হয়। এমনকি তাঁদের ব্যক্তিগত সম্পর্ক নিয়েও অনেকেই অনেক কথা বলতে থাকে। সকলেরই প্রশ্ন, হঠাৎ করে কী এমন ঘটল যে সূর্য ও দীপা একে অপরকে ব্লক করল? যদিও সে বিষয়ে কেউই কোনও মুখ খোলেনি।

তবে দিব্যজ্যোতি একটি সাক্ষাৎকারে এই প্রসঙ্গে বলেছিলেন, ‘বন্ধুদের মধ্যে আড়ি-ভাব লেগেই থাকে। সংযোজন- “ঝামেলা যদি হয়েও থাকে তবে তা ঠিকও হয়ে যাবে’। আর তাঁর এই কথা স্পষ্ট করে দেয় যে তাঁদের মধ্যে একপ্রকার বচসা হয়েছিল। সেসকল বচসা কাটিয়ে ফের খুশির মহল টলি পাড়ায়। ২ সেপ্টেম্বর ছিল টেলি অভিনেতা দিব্যজ্যোতি দত্তর জন্মদিন।

জন্মদিনের আগের দিন রাত থেকেই আসতে থাকে অনুগামী থেকে শুরু করে ইন্ডাস্ট্রির অন্যান্যদের শুভেচ্ছা, ভালোবাসা, উপহারের সমাহার। আর তা থেকে বাদ যাননি দিব্যর নায়িকা স্বস্তিকাও। পর্দার সূর্যকে ‘হিরো’ বলে সম্বোধন করে তিনি পাহাড়ের একটি পুরনো ছবি শেয়ার করে ক্যাপশনে লেখেন, “হ্যাপি বার্থডে হিরো। সব সময় ভাল ও আনন্দে থাক। আরও ভাল ভাল কাজ কর।”

দিব্যকে করা স্বস্তিকার এই পোস্ট দেখে বেশ খুশি ভক্তরা। আর সেই পোস্টের কমেন্টেই তারা আবদার করেছেন, যাতে দুই তারকা তাদের মধ্যে হওয়া সব মান- অভিমান মিটিয়ে নেন। এবার পাল্টা নিজের নায়িকার জন্মদিনে শুভেচ্ছা জানাতে ভুললেন না দিব্যজ্যোতি। এর থেকেই অনেকে আবার জানতেও চেয়েছেন, জুটির মধ্যে হওয়া সব সমস্যা মিতে গিয়েছে কিনা। তবে কি সত্যিই তাদের মধ্যে সমস্যার অবসান ঘটেছে? নাকি প্রকাশ্যে আর কোনও কথা যাতে না ওঠে, তাই নায়কের এমন পোস্ট?

Back to top button