‘ব্যাক টু মাই ওয়াইফ’, দীর্ঘ দিনের বিচ্ছেদের পর ফের নিজের স্ত্রীর কাছে ফিরল সূর্য! সৌমীতৃষা নয়, কাকে বিয়ে করেছেন দিব্যজ্যোতি?

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হল ‘অণুরাগের ছোঁয়া’। দর্শকদের কাছে খুবই প্রিয় এই ধারাবাহিক। আর তাই টিআরপি তালিকাতে বরাবর প্রথম স্থান দখল করে রয়েছে এই মেগা। উক্ত মেগার জন্য যে দুই মানুষ দর্শকদের কাছে সবচেয়ে প্রিয় হয়ে উঠেছে, তারা হল দীপা ও সূর্য। এই জুটি দর্শকরা খুব পছন্দ করেন। দীপার চরিত্রে আছে স্বস্তিকা ঘোষ ও সূর্যের চরিত্রে রয়েছেন দিব্যজ্যোতি দত্ত।

উক্ত ধারাবাহিকের মধ্যে দিয়ে দুই তারকাই দর্শকদের মনে জায়গা করে নিয়েছে। কিছুদিন আগেই পাহাড় থেকে শ্যুটিং সেরে ফিরেছে গোটা অনুরাগের ছোঁয়ার টিম। আর ঠিক তারপরই দুর্ঘটনা ঘটে দিব্যজ্যোতির সাথে। হঠাৎ সিরিয়ালের নায়ক সূর্য তথা দিব্যজ্যোতি দত্ত তাঁর সোশ্যাল মিডিয়া পেজে প্লাস্টার জড়ানো পায়ের ছবি পোস্ট করেন। আর ক্যাপশনে লেখেন, ‘জীবন খুব সুন্দর, তাই হাসতে ভুলো না।’

যদিও চোট পা নিয়েই শুটিং চালিয়েছিলেন তিনি। এমনকি ধারাবাহিকের গল্পটিও সেইভাবেই সাজানো হয়। তবে কাজ করলেও বাকি সময়টা বিশ্রামেই ছিলেন তিনি। বন্ধ ছিল অন্যান্য কার্যকলাপ। কিন্তু তবুও তিনি ভেঙে পড়েননি। প্লাস্টারে জড়ানো পায়ের ছবির সঙ্গে নিজের হাসিমাখা ছবি পোস্ট করেন অভিনেতা।

শুধু তাই নয়, তিনি সকল পরিস্থিতি হাসিমুখে অতিক্রম করাতে বিশ্বাসী। প্রতিযোগিতা নয়, মন দিয়ে কাজ করায় বিশ্বাসী দিব্যজ্যোতি। দিব্যজ্যোতির কথায়, “আমার বাবা একটা কথা সব সময়ই বলেন যে, আমার যাঁদের জন্য কাজ করছি, তাঁরা আমাদের ভগবান। আর এখানে তো দর্শকই ভগবান। ফলে তাদের কাছ থেকে এত ভালবাসা পাচ্ছি এটাই অনেক বড় পাওয়া আমার কাছে। আমার অন্য কারুর সঙ্গে নয় প্রতিদিন নিজের সঙ্গে নিজের লড়াই চলে।”

বর্তমানে তিনি অনেকটা সুস্থ। আবার স্বাভাবিক জীবনে ফিরে আসতে চলেছেন তিনি। আর তাঁর এই অবস্থার জন্য যেটা সবার প্রথম আটকে গিয়েছিল সেটি হল শরীরর্চচা। তাই সুস্থ হতেই আবার কাম ব্যাক করলেন জিমে। ব্ল্যাক টি-শার্ট, কানে হেডফোন হাতে ওয়েট, ছবি দিলেন ইনস্টাগ্রামে। লিখলেন ‘I’m back to my wife’

Back to top button