কেন ভাঙলো ‘দীপা’ স্বস্তিকার সঙ্গে সম্পর্ক? সবকিছু জানিয়ে দিল ‘সূর্য’ দিব্যজ্যোতি

বর্তমানে ধারাবাহিকে দীপাকে (Deepa) ভুল বোঝাটাই যেন সূর্যর (Surjyo) একমাত্র লক্ষ। নিজের মা-বাবা, স্ত্রীকে নয় একমাত্র বেস্ট ফ্রেন্ড মিশকাকেই (Mishka) বিশ্বাস করে সে। ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa) বর্তমানে ভক্তদের কাছে বোরিং হয়ে দাঁড়িয়েছে। তবে পর্দার সেই ভুল বোঝাবুঝির রেশ এইভাবে বাস্তবেও নেমে আসবে তা কে জানতো! দিন দশেক আগেই সোশ্যাল মিডিয়ায় পরস্পরকে আনফলো করেছেন স্বস্তিকা ঘোষ (Swastika Ghosh)দিব্যজ্যোতি দত্ত (Dibyojyoti Dutta)। যা নিয়ে টলিপাড়ায় বেশ চর্চা শুরু হয়। এমনকি তাঁদের ব্যক্তিগত সম্পর্ক নিয়েও নানান কথা সামনে আসে। কিন্তু হঠাৎ করে কী এমন ঘটল যে সূর্য ও দীপার অন স্ক্রিনের সেই সম্পর্ক অফস্ক্রিনেও দেখা মিলল? এই নিয়ে এবার মুখ খুললেন দিব্যজ্যোতি।

কি বললেন দিব্যজ্যোতি?

মিঠাই ও সিডের সম্পর্কের টানাপোড়েনের সঙ্গে এখন সূর্য ও দীপার সম্পর্ককেও অনেকে তুলনা করছেন। আসলে সূর্য ও দীপার মধ্যে অফস্ক্রিনে ছিল খুবই ভালো সম্পর্ক। তারা একে অপরের খুব ভালো বন্ধু ছিল। এমনকি অনেকে এটাও মনে করতেন, সূর্য – দীপার মধ্যে হয়তো অন্য কোনও সম্পর্ক গড়ে উঠেছে। আর এই আনফলোর পর সম্পর্কের বিষয় নিয়ে আরও চর্চা চলছে। তবে আদোও কি হয়েছে? তা জানার উৎসুক রয়েছে সকলের। দিব্যজ্যোতিও নিজের কথার মধ্যে এই সমস্যার কথা স্বীকার করেছেন। তিনি জানান, ‘বন্ধুদের মধ্যে আড়ি-ভাব লেগেই থাকে! সংযোজন- “ঝামেলা যদি হয়েও থাকে তবে তা ঠিকও হয়ে যাবে’। তাঁর কথা শুনে এটা স্পষ্ট যে তাঁদের মধ্যে একপ্রকার বচসা হয়েছে। দিব্যজ্যোতি বলেন, ‘কেন আনফলো করলাম সে কারণ না হয় ব্যক্তিগতই থাক।”

টিআরপি হারাচ্ছে অনুরাগের ছোঁয়া?

সবচেয়ে আশ্চর্যের ব্যাপার, দেখা গিয়েছে স্বস্তিকা-দিব্যজ্যোতি পরস্পরকে আনফলো করবার পর প্রথম যে টিআরপি রিপোর্ট সামনে এসেছে সেখানেই বেঙ্গল টপার ‘অনুরাগের ছোঁয়া’র স্থান হাতছাড়া হয়েছে। সেই জায়গায় এসেছে ‘জগদ্ধাত্রী’(Jagaddhatri)। কয়েকজন নিন্দকদের দাবি, অনুরাগের ছোঁয়া’ ইউএসপি সূর্য-দীপার রসায়ন, সেটা নাকি আর আগের মতোন নেই। কেউ কেউ টেনে আনছেন মিঠাই প্রসঙ্গও। কারণ আদৃত-সৌমিতৃষার মনোমালিন্যের খবর চাউর হওয়ার পরই টিআরপি তালিকায় একটু একটু করে আধিপত্য হারায় মিঠাই’ সিরিয়াল। এবার আতঙ্কিত সূর্য-দীপার ভক্তরা।

সম্পর্ক নিয়ে দীপা কি বলেছিলেন?

যদিও তাঁদের ব্যক্তিগত সমস্যার প্রতিফলন টিআরপি তালিকায় ধরা পড়েছে, এই কথা সূর্য কিন্তু মানতে না-রাজ। অভিনেতা বলেন, ‘যদি সত্যিই এমনটা হত তাহলে দর্শকও তো মুখ ফিরিয়ে নিতেন পুরোপুরি। তা তো হয়নি। এ নিয়ে এর চেয়ে বেশি কথা না বলাই ভাল।’ আমরা প্রথম থেকেই দেখে এসেছি দিব্যজ্যোতির সঙ্গে অফস্ক্রিনে জমজমাট বন্ধুত্ব তৈরী হয়েছিল স্বস্তিকার। মাস কয়েক আগেও একসঙ্গে জিম করতেও দেখা যেত দুজনকে। এমনকি ছুটির দিনে পুলের জলে গা ভিজিয়ে নিতেন তাঁরা। একসঙ্গে বেশ আড্ডা দিতেন তারা। কয়েকজন আবার গোপনে প্রেম করছেন তাঁরা, এমন গুঞ্জনও রোটান। তাহলে হঠাৎ হলটা কী?

গত মাসে এক সাক্ষাৎকারে স্বস্তিকা দিব্যজ্যোতির সঙ্গে তাঁর সম্পর্কের সমীকরণ নিয়ে বলেছিলেন, ‘সিরিয়াল শুরুর পর দিব্যজ্যোতির সঙ্গে খুব-বেশি কথা হত না তাঁর। কিন্তু দু-তিন মাসে সব বদলে যায়’। দীপার বলেন, “দু থেকে তিন মাস পর থেকে যখন ওর সঙ্গে আমার প্রচুর প্রচুর সিন আসতে থাকে, তখন ওর সঙ্গে আমার ভালো বন্ধুত্ব তৈরি হয়ে যায়। আর চার মাসের মাথায় আমার সঙ্গে ওর তুতুকারি শুরু হয়। দিব্যর সঙ্গে আমার মেন্টালিটি ম্যাচ করে। আমি খুব বেছে বন্ধু বানাই। হঠাৎ করে কাউকে বন্ধু বানাতে পারি না। ওর সঙ্গে আমার খুব স্ট্রং বন্ধুত্ব। তাই হয়তো দর্শকের মনে হয় আমরা প্রেম করি। সেটা কিন্তু একদম নয়।” এই গোটা বিষয় নিয়ে যথেষ্ট উদ্বিগ্ন স্বস্তিকা-দিব্যজ্যোতি জুটির ভক্তরা। সকলেই চান, সব ভুল বোঝাবুঝি কিংবা ঝগড়া মিটে যাক দুই বন্ধুর।

Back to top button