এক ঘন্টার মহাপর্ব! সূর্য-দীপার মিল কবে হবে? মুখ খুলল ‘সূর্য’ দিব্যজ্যোতি

আজ, ৩ই সেপ্টেম্বর ‘অনুরাগের ছোঁয়া’তে (Anurager Chhowa) আসতে চলেছে ধামাকাদার পর্ব। বর্তমানে সোনা (sona) রূপাকে (Rupa) নিয়ে সূর্য ও দীপার মধ্যে যেন যুদ্ধ চলছে। একবার দীপা তাদের নিয়ে দূরে চলে যাওয়ার সিদ্ধান্ত নিচ্ছে, একবার সূর্য দীপার থেকে তাদের ছিনিয়ে নেওয়ার চেষ্টা করছে। এদিকে সূর্য ও দীপার মাঝে পড়ে শোচনীয় অবস্থা সোনা ও রূপার। স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় এক চর্চিত ধারাবাহিক হল ‘অনুরাগের ছোঁয়া’।

দর্শক চাইলেও লেখক এখনই সূর্য (Surjyo)দীপার (Deepa) মিল করাতে প্রস্তুত নয়। তিনি গল্পে আনতে চান আরও ট্যুইস্ট। সূর্য ও দীপার মধ্যে সমস্যার দরুন কষ্ট পাচ্ছে তাদের খুদে দুই সন্তান। সন্তানদের এরূপ অবস্থা দেখে সূর্য ও দীপাকেই দোষারোপ করছেন দর্শক। সেনগুপ্ত বাড়ির সকলেই সূর্য-দীপাকে এক করার জন্য উঠেপড়ে লেগেছে। কিন্তু মিশকা (Mishka) দিনের পর দিন সূর্যকে ঠকিয়ে চলেছে। আর সূর্য তারই কথা বিশ্বাস করে চলেছে। উল্লেখ্য, প্রথম থেকেই বাংলার সেরা তকমা পেয়ে আসছে এই ধারাবাহিক।

সত্যের মুখোমুখি সূর্য

বর্তমানে একইরকমের কিছু পর্বের জন্য বোরিং হয়ে উঠেছে ধারাবাহিক। বারংবার শোনা গিয়েছে, গল্পে খুব শীঘ্রই আসবে নতুন মোড়। কিন্তু দর্শকদের সেই আশা ভঙ্গ হয়েছে বহুবার। সূর্য এখনও জেদের বশে অন্ধ হয়ে বসে রয়েছে। বেশকিছুদিন আগেই সূর্য জানতে পেরেছে সোনা ও রূপা যমজ। কিন্তু মিশকার কথায় সে মনে করেছে সোনা – রূপা দীপা ও কবিরের সন্তান। সবকিছু এভাবে শেষ হতে দেখে দীপা ঠিক করে তার দুই সন্তানকে নিয়ে সে চলে যাবে।

ধারাবাহিকে আসছে ধামাকাদার পর্ব

দীপাকে ফাঁকি দিয়ে কাউকে কিছু না বলে সোনা-রূপাকে নিয়ে অনেক দূরে চলে যায় সূর্য। সেখানে সন্তানদের সাথে নতুনভাবে পথ চলা শুরু করে সূর্য। দীপা সব জেনে নিজেই সূর্যকে খুঁজতে বেরিয়ে পরে। দীপার বহু চেষ্টায় সোনা-রূপার খোঁজ মেলে। মিশনে সোনা-রূপার সঙ্গে দেখা করে দীপা। আর সেখানেই ঘটে এক অস্বাভাবিক ঘটনা। ছোট্ট সন্তানরা নিজের মাকে অস্বীকার করে। এমন অবস্থায় অনেক ভেঙে পরে দীপা। আর তারপরই বড়সড় দুর্ঘটনা ঘটে দীপার। এরপর কি হতে চলেছে?

ধারাবাহিকের আগামী পর্ব নিয়ে কি বলছেন দিব্যজ্যোতি?

সম্প্রতি এক সাক্ষাৎকারে সূর্য ওরফে দিব্যজ্যোতি ধারাবাহিক সম্পর্কে বড় খোলসা করল। তিনি নিজের মুখে স্বীকার করলেন, খুব শীঘ্রই মিল হবে সূর্য ও দীপার, তবে সেটা কবে? তা নিয়ে তেমন কিছুই জানালেন না। সূর্য একজন বাবার চরিত্রে অভিনয় করে এটা বুঝতে পারছে যে সন্তানরা বাবা ছাড়া থাকতে পারলেও মা ছাড়া থাকতে পারে না। পাশাপাশি সূর্য যতই দীপাকে ঘৃণা করুক, তার মনে রয়েছে শুধুই দীপা। আর তাই দুর্ঘটনার খবর সামনে আসলে এক বড়সড় ঝড় উঠতে চলেছে সূর্যের জীবনে, তা নিশ্চিত। তবে কি হবে? তা আগামী পর্বগুলো না দেখলে বোঝা যাবে না। এখন সকলেই অপেক্ষায় ধারাবাহিকের ধামাকাদার স্পেশাল এক ঘন্টার মহা পর্বের।

Back to top button