Bangla Serial

শুটিং করতে গিয়ে শরীরে বড়োসড়ো আঘাত পেল অনুরাগের ছোঁয়ার সূর্য! তবুও শুটিং থামায়নি সে, অভিনেতাকে কুর্নিশ জানাচ্ছে নেটপাড়া

বর্তমানে অনেকেই আছেন যারা বড় হয়ে স্বপ্ন দেখেন অভিনেতা হওয়ার। ছোট থেকেই অনেকে অনেক স্ট্রাগল করেন, স্টুডিও পাড়ার বাইরে ঘুরে বেড়ান নিজেদের পোর্টফোলিও নিয়ে। কারোর যদি চোখে পড়ে যায় তো খুব ভালো আবার অনেকের ঐই চক্কর কেটে কেটেই জীবনটা কেটে যায়। তবে এটা ভাববেন না যে একবার অভিনয়ের সুযোগ পাওয়ার পর তার লড়াই টা শেষ হয়ে যায়। তখন চলে ইন্ডাস্ট্রিতে টিকে থাকার লড়াই।

বর্তমানে প্রচুর নতুন কলাকুশলীদের আমরা দেখতে পাচ্ছি বাংলা সিরিয়ালে। একের পর এক নতুন মুখ লঞ্চ করছে চ্যানেল তাদের মধ্যে কিছুজন খুব জনপ্রিয় হচ্ছেন আবার কিছুজন হারিয়ে যাচ্ছেন সাময়িক জনপ্রিয়তার পর। নতুন মুখদের মধ্যে সৌমিতৃষা, অন্বেষা হাজরা, সুস্মিতা দে, শিঞ্জিনী চক্রবর্তী, স্বস্তিকা ঘোষ, সোমু সরকার সহ আরো অনেকেই রয়েছেন। এদের মধ্যে অনেকেই তাদের প্রথম ধারাবাহিকে কাজ করছেন আবার অনেকে হয়তো দ্বিতীয় বা তৃতীয়তে।

এ তো গেল নায়িকাদের কথা। বর্তমানে সিরিয়ালের নায়কদের মধ্যে সবচেয়ে বেশি জনপ্রিয় বোধহয় অনুরাগের ছোঁয়ার সূর্য।যেভাবে নিজের ভালোবাসার জন্য নিজের মায়ের সঙ্গে সে লড়াই করছে তা দেখে প্রত্যেকটা মেয়ে মনে মনে চাইছে তাদের যেন এরকম সূর্যের মতো স্বামী হয়।

সূর্যের ভূমিকায় অভিনয় করছেন অভিনেতা দিব্যজ্যোতি দত্ত যাকে আমরা স্টার জলসার দুটো প্রজেক্টে পরপর দেখতে পেয়েছিলাম একটা হল দেশের মাটি এবং তার আগে চুনি পান্নায়। তবে সূর্যের মতো জনপ্রিয়তা কেউ লাভ করতে পারেনি। দিব্যজ্যোতির বয়সও একদম অল্প। সেইসঙ্গে সে ভীষণ ভালো নাচ করে।

তবে সম্প্রতি জানা গেল যে শুটিং করতে গিয়ে আহত হয়েছে দিব্যজ্যোতি। তার মাথায় খুব বড়োসড়ো আঘাত লেগেছে। তার আহত হওয়ার পর একটি ছবি আমরা পেয়েছি। সেখানে সূর্যকে দেখে তার অনুরাগীদের মন খারাপ হওয়া স্বাভাবিক।কিন্তু আশ্চর্যের বিষয় হলো দিব্যজ্যোতি দত্ত এর পরে যে কান্ডটা করেছেন সেটা।

May be a close-up of 1 person, beard and sunglasses

তার যেভাবে মাথায় চোট লেগেছে তাতে অন্য কেউ হলে বোধহয় সেই দিনের জন্য ছুটি নিয়ে নিত কাজ থেকে।কিন্তু তিনি এতটাই ডেডিকেটেড অভিনেতা যে তিনি ওই আহত অবস্থাতেও শুটিংয়ের কাজ সম্পূর্ণ করেছেন। আর তার এই ডেডিকেশনকেই কুর্নিশ জানাচ্ছেন নেটপাড়া।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button