Anurager Chhoya: কবীরের সঙ্গে মিশতে দেখে দীপাকে ভুল বুঝে সূর্য জীবনে নিয়ে এলো নতুন নারী! সূর্যর সঙ্গে জুটি বাঁধছেন দিতিপ্রিয়া রয়, অনুরাগের ছোঁয়াতে আসছেন রানী রাসমণি?

গত সপ্তাহে অনুরাগের ছোঁয়া টিআরপি রেটিংয়ে প্রথম পাঁচে চলে আসলেও চলতি সপ্তাহের প্রথম পাঁচে জায়গা করতে পারেনি। তবে স্লট লিড করেছে। বর্তমানে আবার ভুল বোঝাবুঝি সৃষ্টি হচ্ছে দীপা এবং সূর্যের মধ্যে এবং সৌজন্যে সেই ডঃ মিশকা।

অনুরাগের ছোঁয়া আজকের 27 মে এপিসোড।অনুরাগের ছোঁয়া আজকের পর্ব
এত নেগেটিভিটি মানুষ আর নিতে পারছি না সূর্য আর দীপার মধ্যে একটু ভালো কিছু দেখালেই তারপরে কয়েক ঘন্টা পরেই চলে আসছে কোন নেগেটিভ গল্প আর মানুষের বিরক্ত ধরে যাচ্ছে।একদিকে শাশুড়ি অন্য দিকে সৎ বোন তারপরে স্বামীর বান্ধবী সবাই মিলে যদি এখন দীপাকে আক্রমণ করে তাহলে কোথায় যায় বেচারী? কবীরকে নিজের দাদা বলে ডেকেছে দীপা কিন্তু দূর থেকে তো সেটা বুঝতে পারছে না সূর্য আর তার কানে মিশকা ভুলভাল মন্ত্র দিচ্ছে।

Anurager Chhowa - Watch Episode 79 - Surjyo Confides in Mishka on Disney+ Hotstar
তাই এবার রেগে মেগে দীপাকে নিজের জীবন থেকে সরিয়ে দিলে সূর্য আর নিয়ে এলো নতুন একজনকে। আপনারা কি ভাবছেন মিশকাকে? না, মিশকা নয়। এটা হল দিতিপ্রিয়া রয়। অনুরাগের ছোঁয়াতে কি দিতিপ্রিয়া রয়ের এন্ট্রি ঘটছে নাকি? রানী রাসমণির পর তাহলে ছোট পর্দায় ফিরে আসছেন তিনি?

না,দিতিপ্রিয়া রয় ডঃ সূর্য সেন গুপ্ত অর্থাৎ দিব্যজ্যোতি সঙ্গে প্রথম জীবনের মিউজিক ভিডিওতে অভিনয় করতে চলেছেন। প্রযোজনায় রয়েছে এসভিএফ এবং তাদের পক্ষ থেকেই আজকে শেয়ার করা হয়েছে একদম প্রথম পোস্টার। মিউজিক ভিডিওর নাম দেখেছি রূপসাগরে।দিব্যজ্যোতি এবং দিতিপ্রিয়া দুজনেই তাদের instagram প্রোফাইল থেকে শেয়ার করেছেন প্রথম ঝলক। গান গেয়েছেন বাংলাদেশের বিখ্যাত গায়ক মাহতিম সাকিব। শীঘ্রই তাদের এই মিউজিক ভিডিও রিলিজ হবে এবং তাদের ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন এই মিউজিক ভিডিও কবে দেখবেন।

Back to top button