Dhulokona: লিপস্টিক বিয়ের পর আবার বিয়ের পিঁড়িতে লালন-তিতির! এবার কী দিয়ে পরাবে সিঁদুর? “নাম বদলে এবার রাখা হোক বিয়েকনা” চরম Trolled

বাংলা টেলিভিশনে এই মুহূর্তে যে কটা জনপ্রিয় ধারাবাহিক রয়েছে তার মধ্যে স্টার জলসার ‘ধুলোকণা’ অন্যতম। এখানে মুখ্য ভূমিকায় অভিনয় করছে অভিনেতা ইন্দ্রাশিষ রায় এবং অভিনেত্রী মানালি দে। এই ধারাবাহিকের লেখিকা হলেন জনপ্রিয় লেখিকা লীনা গঙ্গোপাধ্যায়।

Bengali television

প্রথমত এই ধারাবাহিকে বারবার বিয়ে দেখানো নিয়ে সোশ্যাল মিডিয়ায় মাঝেমধ্যেই সমালোচনা এবং কটাক্ষ করতে দেখা যায়। এমনকি কয়েকদিন আগে যখন ‘ধুলোকণা’ টিআরপি তালিকায় শীর্ষস্থান দখল করছিল অনেকেই মন্তব্য করেছিল যে বিয়ে দেখিয়ে টিআরপি বাড়াচ্ছে এই ধারাবাহিক। কারণ এখনো পর্যন্ত শুধু নায়ক এবং নায়িকারই তিনবার বিয়ে দেখানো হয়ে গেছে এবং তাছাড়া অন্যান্যদের বিয়ে তো রয়েছে।

Bengali television
প্রসঙ্গত ধারাবাহিকে এখন দেখা যাচ্ছে লালনের স্মৃতি ফিরে আসার পরেও সে ফুলঝুড়ির সঙ্গে থাকতে চাইছে না, তিতির সঙ্গে থাকছে। তাই ফুলঝুড়ি লালনের কাছ থেকে ডিভোর্স চেয়েছে। উল্টোদিকে ধারাবাহিকে আবার দেখানো হচ্ছে যে তিতির এবং লালনের বিয়ের তোড়জোড় করা হচ্ছে।

এই নিয়ে তিতিরের সঙ্গে লালনের বিয়ের দ্বিতীয় বার আয়োজন করা হচ্ছে। এবং এর আগে ধারাবাহিকের নায়ক লালনের আরো তিনবার বিয়ে দেখানো হয়ে গেছে। এবার সেই নিয়েই সোশ্যাল মিডিয়ায় ধারাবাহিককে চরম কটাক্ষের মুখে পড়তে হলো।

Bengali television
একজন নেটিজেন সোশ্যাল মিডিয়ায় লিখেছেন,”লালন ও তিতিরের আবার বিয়ের আয়োজন করছে। ধুলোকণা নাম দেয়ার কি দরকার ছিল বিয়েকনা দিলেও পারতো।”

প্রসঙ্গত লীনা গঙ্গোপাধ্যায়ের লেখা ধারাবাহিক নিয়ে প্রায় সময় সোশ্যাল মিডিয়াতে একাধিক সমালোচনা দেখা যায়। তার কারণ প্রথমত অনেকেই মনে করেন যে লেখিকার কোন ধারাবাহিক যখন টিআরপি তালিকায় ভালো ফল করতে পারে না। তখনই সেই ধারাবাহিকে বিয়ের প্লট ঢুকিয়ে দেন আর অন্যদিকে পরকীয়া এবং ত্রিকোণ প্রেম এইসব দেখানোর জন্য কটাক্ষ তো হয়েই থাকে ।

Back to top button