Bangla Serial

ফুলশয্যার রাতে চড়ুইকে ন্যাড়া করার প্ল্যান! লালন দেবে এবার উচিত শিক্ষা

বর্তমানে টিআরপি তালিকায় বেশ ভালো স্থানে রয়েছে ধূলোকণা। নয় মাস ধরে সিরিয়াল হচ্ছে। বরাবর এক থেকে দশের মধ্যে থাকলেও বিগত কয়েক সপ্তাহ ধরে সেভাবে ভালো ফল করতে পারছিল না। এবার এলো গল্পে নতুন টুইস্ট। ঢেলে নতুন করে সাজানো হয়েছে প্লট।

চড়ুইয়ের সঙ্গে বিয়ে দেওয়া হয়েছে লালনের। যদিও লালন বউ হিসেবে তাকে স্বীকার করতে চায় না। কিন্তু শুরু থেকেই দেখানো হয়েছিল যে লালনকে বিয়ে করার প্রতিজ্ঞা করেছিল চড়ুই।

ফুলঝুরি বারবার বিয়ের মণ্ডপ থেকে পিছিয়ে গেছে কিন্তু চড়ুই নিজের কথা রেখেছে। আসলে লালনের বদমাইশ বাবার কথা রাখতে গিয়ে নিজের ভালোবাসাকে অগ্রাহ্য করেছে ফুলঝুরি। একসময় এই নিয়ে ফুলঝুরিকে যথেষ্ট কটাক্ষ করা হয় সোশ্যাল মিডিয়াতে।

এখন ফুলঝুরি ওই বাড়িতে গেছে এবং বুলেট কথা দিয়েছে যে তার ভবিষ্যৎ তো সেই দেখবে কারণ সেই তার জন্মদাতা। ফুলঝুরি ফোন করার পর লালন ওই বাড়িতে আবার চাকরি করছে কিন্তু বুলেট বলে দিয়েছে এর মধ্যে আর ফুলঝুরি থাকবে না। ফুলঝুরি নিজের ভবিষ্যৎ গড়ার দিকে এগোবে। চান্দ্রেয়ী সেই নিয়ে বুলেটকে কথা শুনিয়েছে। এদিকে আজকের পর্ব জমজমাট।

দেখা যাবে লালন যখন বাড়িতে আসবে তখন তার স্ত্রী তার উপর জড়াজড়ি করবে। এতে লালনের বন্ধুরা রেগে গিয়ে মাথা ন্যাড়া করে মাথায় ঘোল ঢেলে বস্তি ঘোরানোর পরিকল্পনা করে। চড়ুই রেগে যায়। লালন মাকে নিয়ে বস্তি থেকে বেরিয়ে যায়। তাহলে কি সত্যি ন্যাড়া হবে চড়ুই?

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button