Bangla Serial

Dhulokona End: লালু-ফুলুর প্রেম, পরকীয়া দিয়ে মন ভোলানো গেলো না দর্শকদের! অবশেষে শেষ হচ্ছে ধুলোকনা! রইল শেষ সম্প্রচারের দিন

এই মুহূর্তে স্টার জলসার জনপ্রিয় এক সিরিয়াল হয়ে উঠেছে ধুলোকনা। নায়ক-নায়িকার বারবার বিয়ে, একাধিক মেয়ের সঙ্গে নায়কের পরকীয়া, নায়িকা ফুলঝুরির কান্না এসব মিলিয়ে বেশ জমজমাট এপিসোড হয়ে উঠেছে এই মুহূর্তে।

কিন্তু প্রথম দিকে গল্প যেভাবে শুরু হয়েছিল তারপর এই মুহূর্তে যেদিকে গল্প মোড় নিয়েছে তা দেখে রীতিমতো বিরক্ত হয়ে উঠছিল দর্শকরা। তাই লেখিকা লীনা গাঙ্গুলীর কাছে তারা বারবার গল্প পাল্টানোর দাবি জানিয়ে আসছিল। কিন্তু এবার আর গল্প পাল্টানো নয় বরং তার থেকেও বড় একটা খারাপ খবর এলো দর্শকদের জন্য।

Dhulokona - Watch Episode 410 - Phuljhuri Sings for Lalon on Disney+ Hotstar
যতই বিতর্ক এবং বিরক্তি থাকুক না কেন টিআরপিতে কিন্তু ধুলোকনা বরাবর নিজেকে ধরে রেখেছিল। জি বাংলার মিঠাইকেও টিআরপিতে পিছিয়ে দিয়েছিল এই সিরিয়াল। তবে এবার আর কোনো টিআরপির গল্প নেই কারণ সিরিয়াল বন্ধ করে দেওয়া হচ্ছে। কেন আচমকা এই সিরিয়ালটি বন্ধ করে দেওয়ার সিদ্ধান্ত নিলো চ্যানেল?


এ প্রশ্নের কোন উত্তর দেননি লেখিকা। তবে তিনি নিশ্চিত করেই জানিয়ে দিয়েছেন ধারাবাহিক বন্ধ করে দেওয়া হচ্ছে। তবে এর বাইরে ধারাবাহিক বন্ধের বিষয়ে আর কোনও কথা বলতে চাননি তিনি। কিন্তু হঠাৎ করে সিরিয়াল বন্ধ হয়ে যাওয়ার খবরে মাথায় হাত দর্শকদের।

বিয়ের মন্ডপে বদলে গেল বর, চড়ুইকে এড়িয়ে লালনের সঙ্গেই বিয়ে হয়ে গেল  ফুলঝুরির

এর কারণ আমার একটি চমক এসেছিল গল্পে। ফুলঝুরি প্রেগন্যান্ট। ওদিকে লালন তিতিরের সঙ্গে সংসার বানাচ্ছে। অঙ্কুর এসেছে আবার। ফলে দর্শক ধরে নিয়েছিল যে তার সঙ্গে এবার ফুলঝুরির মিলন দেখানো হবে। কিন্তু দর্শকরা ধারাবাহিকে আরো অনেক কিছু দেখার আশা করেছিল।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button