Bangla Serial

Mithai-Dhulokona: মিঠাইকে হারাতে পুরীতে হাজার হাজার টাকা খরচ করে পাঠানো হল টিম ধুলোকণাকে! সেখানেই হবে নাচ গানের জোর প্রতিযোগিতা! TRP-তে আগামীদিনে টিকতে পারবে তো মিঠাই?

জি বাংলা সঙ্গে স্টার জলসার প্রতিদ্বন্দ্বিতা বহু পুরনো। এবারে আমায় দেখ, ও বলে আমায়। লড়াইয়ের অস্ত্র হলো একের পর এক তাবড় দাবড় ধারাবাহিক এবং তার বিভিন্ন স্বাদের মিশেলে বোনা গল্প।

কিছু মাস ধরে দুটি চ্যানেলে একের পর এক নতুন ধারাবাহিক এসে চলেছে। তবে একটি ধারাবাহিক যা বরাবর নিজেকে শীর্ষস্থানে ধরে রেখেছে সেটি হল জি বাংলার মিঠাই। একান্নবর্তী পরিবারের গল্প এখন খুব কম দেখা যায়। তাই সেই গল্পকেই হাতিয়ার করে দর্শকদের মন জিতে নিয়েছে মিঠাই রানী এবং মোদক পরিবার।

Mithai: 5 times Mithai helped out the Modak family in times of need - Zee5  News
কিছু সময় ধরে দেখা যাচ্ছে টিআরপিতে ভালো জায়গা করতে পারছে না স্টার জলসার একটি জনপ্রিয় ধারাবাহিক ধুলোকণা। আপ্রাণ চেষ্টা করছে নিজেকে তুলে ধরার জন্য। তাই এবার তারা প্ল্যান করল একটি মোক্ষম গল্প।

গোটা টিম এবার চলে গিয়েছে পুরীতে। সেখানে হবে নাচ গানের বড় একটি প্রতিযোগিতা। এর আগে লালন আর ফুলঝুরির বিয়ের পর্ব টিআরপিতে ভালো ফলাফল করেছে। তারপর টিআরপিতে একটু ভাটা পড়েছিল। টিম একটু বিশ্রাম নিয়ে আবার লেগে পড়ল নতুন কাজে।

 

View this post on Instagram

 

A post shared by Manali Manisha Dey (@manali_manisha)

শুটিংয়ের জন্য যেমন তারা পুরীতে উড়ে গেছে ঠিক তেমনই বড় বড় হোটেলে রাখা হয়েছে তারকাদের। আতিথেয়তায় ও খাতির যত্নে কোন ত্রুটি রাখা হয়নি। খরচা করা হচ্ছে প্রচুর টাকা আউটডোর শুটিংয়ের জন্য। মিঠাইকে হারাতে বস্তি ছেড়ে একেবারে সমুদ্রে এসে হাজির হলো লালু আর ফুলু।

এ বিশেষ ফেসবুকে এই ধারাবাহিকের একটি ফ্যান পেজ থেকে একটি পোস্ট করা হয়েছে সম্প্রতি। তাতে লেখা “ধূলোকণার পুরো টিম পুরী যাচ্ছে।সবাই জানে পুরী উড়িষ্যা রাজ্যের শহর।নাচ গানের কম্পিটিশনটা উড়িষ্যাতেই হবে যেখান থেকে লালফুলকে ফোন করা হয়।

বিয়েতে সবার অনেক খরচ আর খাটুনি গেছে তাই দুই সপ্তাহ রেস্ট নিল।এখন মনে হচ্ছে আবার নতুন উদ্যোমে শুরু করবে ধূলোকণার তার যাত্রা। স্লটটা চেঞ্জ না হোক গুটিবাজ জলসার দরুণ। খেলা হবে”।

লেখার সাথে রয়েছে একটি ছবি। সেই ছবিতে লালন আর ফুলঝুরির সঙ্গে অন্যান্য সদস্যদেরকেও দেখা গেল। মানালি, ইন্দ্রাশিস, অনিন্দিতা, মৈনাকের মতো অন্যান্য কলাকুশলীরাও হাজির ছিলেন সেই ছবিতে। অর্থাৎ এবার এর মিঠাইকে এক চুল জমি ছেড়ে দিতে নারাজ টিম ধুলোকণা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button