Bangla Serial

Dhulokona: ফুলঝুরিকে বিধবা বানাতে গিয়ে চান্দ্রেয়ী গেলো ফেঁসে! সবাই বলছে আজ মিঠাইকে হারিয়ে দেবে ধুলোকনা! গল্পে এলো দুর্দান্ত টুইস্ট, না পড়লে মিস

বাংলার সিরিয়ালপ্রেমী দর্শকদের কাছে অত্যন্ত জনপ্রিয় একটি সিরিয়াল হয়ে উঠেছে ‘ধুলোকনা’। এই ধারাবাহিকের বিপুল জনপ্রিয়তার সামনে এক সময় পরাজয় স্বীকার করতে হয়েছিল মিঠাইকে। ‘মিঠাই’ এবং ‘গাঁটছড়া’-র মতো বাংলার সেরা সিরিয়ালগুলি তখন মুখ থুবড়ে পড়েছিল লালন আর ফুলঝুরির কাছে। বেঙ্গল টপারের মুকুট পর্যন্ত নিজেদের দখলে এনেছিল এই জুটি।


তবে এবারও কম যাচ্ছে না কিছু এই সিরিয়াল। ফুল বিধবা হয়েছে হানিমুন করতে গিয়ে। জলে ডুবে গেছে তার আদরের লালু। আর দাঁড়িয়ে দাঁড়িয়ে মজা নিয়েছে চান্দ্রেয়ী। কারণ লালন তার মেয়ে চড়ুইকে ছেড়ে হাত ধরেছিল ফুলের।

লালন ফুলঝুরির বিয়ে নিয়ে যে উন্মাদনা তৈরি হয়েছিল বিয়ে মিটতেই সেটা উধাও হয়ে গেছিল হঠাৎ করে। অবশেষে ধারাবাহিক নির্মাতারা মরিয়া হয়ে উঠেছে ধারাবাহিককে আবার তুলে ধরতে। তাই গল্পে একটা বড়সড়ো চমক আসছে। ইতিমধ্যেই এটা দেখানো হয়ে গিয়েছে যে ফুলঝুরির সর্বনাশ করতে মরিয়া চড়ুইয়ের মা চান্দ্রেয়ী তার বান্ধবী শ্রীরূপাকে ওড়িশায় গিয়ে লালনকে জলে ডুবিয়ে মারার প্ল্যান করেছিল।

Dhulokona - Watch Episode 403 - Phulijhuri Feels Shattered on Disney+  Hotstar
এবার নিজের পাতা ফাঁদে ফেঁসে গেল চান্দ্রেয়ী নিজেই। শ্রী তাকে ফাঁসিয়ে দিয়েছে পুরোপুরি। আর সকলের সামনে দুজনের ফোনে কথা ফাঁস হয়ে গেছে। সেখানে চান্দ্রেয়ী পরিষ্কার বলছে যে মা হিসেবে সে মেয়েকে বাঁচানোর জন্য সবকিছু করতে পারে। আর তাই এটা কোন অসাধু কাজ করেনি সে। আর এটাই হল লালনের প্রাক্তন শাশুড়ির বিরুদ্ধে ফুলঝুরির দেওয়া প্রমাণ। আর এই সংক্রান্ত একটি প্রমো সামনে চলে এসেছে। দুর্দান্ত এই চমক দেখে দর্শকরা বলছে এবার মিঠাইকে আবার হারিয়ে দেবে ফুলঝুরি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button