ফুলঝুরিকে বাঁচাতে গিয়ে মাথা ফাটল লালনের, কিডন্যাপ হল ফুলঝুরি! আসছে মহাসপ্তাহ, ‘ফালতু সিরিয়ালটা এবার বন্ধ হোক’, রেগে কাঁই নেটিজেনরা

সিরিয়ালটাকে সহ্য করতে পারে না অনেকেই। তার প্রমাণ স্টার জলসায় সিরিয়ালের এপিকাট হোক বা প্রোমো কিছু দিলেই কমেন্ট বক্সে শুরু হয়ে যায় নিন্দার বন্যা।কিন্তু তবুও মা কাকিমারা কিন্তু সিরিয়াল টা দেখে আর সেই জন্যেই টিআরপি রেটিং তালিকায় কড়া টক্কর দিচ্ছে এই সিরিয়াল।

এখানে বলা হচ্ছে ধুলোকণার কথা।সোশ্যাল মিডিয়ায় সারাক্ষণ গালাগালি খাচ্ছে সিরিয়াল তবুও টিআরপি রেটিং কিন্তু কমেনা। মাঝখান থেকে লালন আর চড়ুই এর বিয়ে দেখিয়ে দিয়েছেন লীনা গাঙ্গুলী। আর দর্শকরা ফুলঝুরির ওপর রেগে লাল। এই ন্যাকাঝুরিকে সহ্য করতে পারছিনা। তারা বলছেন।নিজে ইচ্ছা করে বিয়ে করলি না আর এখন বিয়ের পরে লালনের দিকে হাত বাড়াচ্ছিস কেন? লালন না খেলে উনি খাবেন না যখন তখন লালনকে বিয়েটা করলেই হতো।

যদিও লালন এখন ঐ বাড়ির ড্রাইভার এবং ফুলঝুরি ওই বাড়ির মেয়ে।হিসাব মত মালিকের মেয়ে ফুলঝুরি তাই লালন তার সাথে কর্মচারীর মতোই ব্যবহার করছে। কিন্তু দুজনের মধ্যে ঝামেলা লাগছে বিস্তর। যদিও মনে-মনে দু’জনে দু’জনকে ভালোবাসে কিন্তু।

আর এর মধ্যেই চলে এলো সিরিয়ালের নতুন প্রোমো। আগামী সপ্তাহে এই সিরিয়ালের মহা সপ্তাহ। সেখানে আমরা দেখতে পাচ্ছি লালন ফুলঝুরি গাড়ির সামনে দাঁড়িয়ে কথা কাটাকাটি করছে। আর তখন ফুলঝুরি কে এসে কিডন্যাপ করবে কিছু জন আর বাঁচাতে গিয়ে মাথা ফাটবে লালনের। ব্যাকগ্রাউন্ডে বাজছে পিয়ারে পিয়ারে গান।

প্রোমো দেখে হেসে কুটিপাটি সকলে। অনেকেই বলছেন যে পরকীয়া করা হচ্ছে আবার ব্যাকগ্রাউন্ডে পিয়ারে গান? ইয়ার্কি হচ্ছে? তবে দেখা যাক সামনের সপ্তাহে কী হয়।

Back to top button