Bangla Serial

Dhulokona: লালনকে ছেলে বলছে এদিকে নিজের মেয়ের সঙ্গেই লালুর বিয়ে দিতে চাইছে তিতিরের মা! “পরকীয়া, একাধিক বিয়ের পর এবার পবিত্র সম্পর্কগুলোকে নষ্ট করতে চাইছে লীনা পিসি”, চরম Troll

জি বাংলায় মিঠাই যেমন উত্তেজনাপূর্ণ পরিস্থিতিতে রয়েছে ঠিক তেমন অন্য একটি জনপ্রিয় ধারাবাহিক এবং উত্তেজনাপূর্ণ ধারাবাহিক হয়ে উঠেছে ধুলোকনা। এই সিরিয়াল বর্তমানে একই রকম ভাবে যেমন কটাক্ষ মুখোমুখি হচ্ছে ঠিক তেমনভাবেই দর্শকদের খুব আকৃষ্ট করছে এর গল্প।

গল্পের মূল নায়ক লালনের স্মৃতি ধ্বংস হয়ে যাওয়ার পর থেকে গল্প যেদিকে ঘুরে গেছে তা দেখে কারোর কারোর মাথায় হাত আবার কেউ কেউ এই নিয়ে নানা ধরনের কথা বলছে। নিজের বউ থাকতে সে অন্য কাউকে পছন্দ করছে এবং নিজের বউকে প্রকাশ্যে বলে দিয়েছে সে অন্য কাউকে বিয়ে করবে। আর সেই মেয়েটি হলো তিতির যার জন্য এখন পাগল হয়ে গেছে লালু।
Dhulokona - Watch Episode 333 - Lalon Saves Phuljhuri on Disney+ Hotstar
তিতিরের সাথে থাকতে চাইছে বলে সে ফুলঝুরিকে মুক্তি দিয়েছে। ডিভোর্স হয়ে গেছে। স্টার জলসা আগামী পর্বের আরো একটি ঝলক সামনে আনলো। তাতে ক্যাপশনে লেখা রয়েছে “তিতিরের সঙ্গে লালনের বিয়ে দিয়ে তাদের নিজের কাছে রাখতে চায় তিতিরের মা। কী করবে লালন?” এই নিয়ে এবার আবার একপক্ষ হাসাহাসি শুরু করেছে।

তিতিরের মা তার মৃত ছেলে প্রসঙ্গ তুলে বলে এক ছেলেকে সে হারিয়েছে এক মেয়েকে হারাতে চায় না। তার মেয়ে তার কাছে থাকুক এটা যেমন সে চায় তেমন লালনকে সে নিজের ছেলের জায়গা দিয়েছে। তাই তার মধ্যে সে নিজের গোগোলের ছায়া দেখতে পায়।

এবার এই নিয়ে দর্শকরা প্রশ্ন শুরু করেছে যে যাকে ছেলে বলছে তার সঙ্গে নিজের মেয়ের বিয়ে দিতে চাইছে এ কেমন মা? এমন কি কেউ কেউ বলছে এই মেয়েটির কাছে থাকলে লালন সুস্থ হয়ে উঠবে এমন সুস্থ থাকার দরকার নেই তার।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button