Bangla Serial

Dhulokona: লালনকে ডিভোর্স দিতেই গর্ভবতী ফুলঝুরি! “নেশার চরম পর্যায়ে গেলে মানুষের তাল জ্ঞান থাকে না” চরম Trolled

আজকাল সিরিয়াল মানেই অনেক নতুন নতুন বিষয় দেখা যায় জানা যায়। তার পাশাপাশি এমন অনেক বিষয় থাকে যা বিতর্কিত হয়ে ওঠে দর্শকদের কাছে। কিন্তু লেখিকা বা লেখকরা বারবার সেই বিতর্কিত বিষয়গুলি সিরিয়ালের মধ্যে ঢুকিয়ে টিআরপি আনতে চায়। এর কারণ একমাত্র প্রতিযোগিতা।

আজকাল যেভাবে সিরিয়াল নিয়ে বাংলা টেলিভিশনে প্রতিযোগিতা শুরু হয়েছে টিকে থাকার লড়াইয়ের কারণে সেখানে দাঁড়িয়ে এই ধরনের বিষয়গুলো না ঢোকালে দর্শক দেখবেনা সিরিয়াল এটা চ্যানেল নির্মাতারা বা ধারাবাহিক নির্মাতারা বুঝে গেছে।

May be an image of 7 people and people standing
তাইতো বিভিন্ন ধারাবাহিকে বিয়ে পরকীয়া একাধিক বিয়ে এই বিষয়গুলি স্থান পাচ্ছে একের পর এক। এই মুহূর্তে তেমনি এক জনপ্রিয় এবং বিতর্কিত সিরিয়াল হয়ে উঠেছে ধুলোকনা। লালনের বিয়ে, প্রেম, বিচ্ছেদ এই বিষয়গুলো বার বার স্পষ্ট হয়ে উঠছে। এ পর্যন্ত দর্শকরা দেখেছে একটি নায়কের একটি সিরিয়ালে তিনটে বিয়ে হয়ে গেছে।

লালনের স্মৃতি ফেরানোর জন্য তৃতীয়বার বিয়ের নাটক করা হয়েছে এবং সেখানে লিপস্টিক পরিয়ে বিয়ে করানো হয়েছে। এই নিয়ে একচোট সমালোচনা চলেছে সোশ্যাল মিডিয়ায়। অন্যদিকে সকলে ফুলঝুরির অবস্থা দেখে দাবি করেছে এবার তার জীবনে একজন নতুন কেউ আসা উচিত যে লালনকে উপযুক্ত শাস্তি দিতে পারে। ঠিক এমন সময় গল্প এলো এক নাটকীয় মোড়।

May be an image of 2 people, beard, people standing and text that says "Star জলসা"
প্রকাশ্যে এসেছে ধূলোকণার নতুন এক ধামাকাদাড় প্রোমো। প্রেগনেন্ট হয়ে পড়েছে ফুলঝুরি। অসুস্থ ফুলঝুরিকে দেখার জন্য ডাক্তার এসেছে বাড়িতে। পাশে বসে দিদা বলছে না খেয়ে থাকার জন্যই সম্ভবত মাথা ঘুরে পরে গিয়েছে ফুলঝুরি।ডাক্তার ফুলঝুরিকে দেখে জানিয়ে দেয় সে অন্তঃসত্ত্বা। এই সুখবর কি এবার লালনের জীবন পাল্টে দেবে?

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button