Bangla Serial

Dhulokona: লালনকে ডুবিয়ে মেরেছে চান্দ্রেয়ী, এবার শ্রীরূপা ‘বাইজি’ বানাবে চড়ুইকে! ‘পরের মেয়ের ক্ষতি করলে নিজের মেয়ের লাগে’, খুব খুশি দর্শকরা

দীর্ঘদিন ধরে রাত আটটার স্লটে দাপিয়ে বেড়াচ্ছে মিঠাই। মাঝে ধুলোকণা টক্কর দিতে এসেছিল, তবে কয়েক সপ্তাহ প্রথম স্থানে থেকেই আবার বেরিয়ে গেছে। স্টার জলসাও আর ধুলোকণার কোন নতুন প্রমো দেয় না। মোটামুটি ধারাবাহিকটাও বাতিলের খাতাতেই ফেলে দিয়েছে। তবে যারা একনিষ্ঠ দর্শক তারা কিন্তু রোজ ধূলোকণা দেখেন।

তাদের থেকেই পাওয়া গেল নতুন আপডেট আর সেটা শুনে মনে হচ্ছে গল্পে বড়সড় টুইস্ট আসবে। গল্প এখন যেটা দেখানো হচ্ছে সেটা কিন্তু বেশ ইন্টারেস্টিং আর সেটার প্রমো দিলে ধুলো কিন্তু আবার ভালো টিআরপি পেত। আমরা সকলেই দেখেছি চান্দ্রেয়ীর কথাতে শ্রীরূপা লালনের এত বড় ক্ষতি করে। কিন্তু কেন শ্রীরূপা এটা করল সেটা এবার সামনে এলো।শ্রীরূপা চান্দ্রেয়ীর কথায় এমনি এমনি লালনের ক্ষতি করবে?

Dhulokona - Watch Episode 392 - Chandreyi Plots with Sree on Disney+ Hotstar
কেউ স্বার্থ ছাড়া কোন কাজ করেনা।যতই প্রিয় বান্ধবী হোক।চান্দ্রেয়ীর এটা বোঝা উচিত ছিল।শ্রীরূপা কাজের প্রতিদান হিসেবে চড়ুইকে চাইছে এখন।চড়ুই সুন্দরী এবং নাচটাও ভাল করে।তাই মার্কেটে চড়ুই এর চাহিদা বেশি হবে।প্রচুর টাকা ইনকাম করতে পারবে।হোটেলে রাতে গিয়ে গিয়ে নাচবে।ক্লায়েন্টদের সন্তুষ্ট করবে।

Watch Dhulokona Full Episode 392 Online in HD on Hotstar
এমন কথা শুনে চান্দ্রেয়ীর মাথায় আকাশ ভেঙে পড়েছে।এরচেয়ে লোমহর্ষক বিষয় একজন মায়ের কাছে আর কি হতে পারে!পরের মেয়ের ক্ষতি করলে যে সেটা নিজের মেয়ের উপর দিয়েও যায় লেখিকা সেটাই দেখাচ্ছে।চড়ুইও ফুলের কম ক্ষতি করেনি।

Watch Dhulokona Full Episode 389 Online in HD on Hotstar UK
অনেক দর্শকের কাছে জিনিসটা ভালো লেগেছে তবে কিছুজনের তারপরও খারাপ লাগছে। কারণ চড়ুই যখন সত্যিটা জানতে পারবে তখন ওর কি অবস্থা হবে ভাবতেই পারা যায় না।ও তো খুশিমনে নাচের তালিম নিতে এসেছে।এখন বাকি মেয়েদের মত রাতে কাজ আর দিনে ঘুমাতে হবে।

Watch Dhulokona All Latest Episodes on Hotstar
শ্রীরূপা একজন নামকরা নৃত্যশিল্পী এবং জাজ।তার টাকার অভাব নেই তারপরও কি শুধু টাকার জন্যই মেয়েদের ধরে এনে ব্যবসা করায়?এখানেও একটা টুইস্ট আছে।শ্রীরূপার স্বামী ঠিক এভাবেই তাকে বিক্রি করেছিল।সেজন্য নিজের পিঠ বাঁচাতে বাকি মেয়েদের দিয়ে কাজ চালাচ্ছে!

Dhulokona - Watch Episode 406 - Chandreyee Makes a Plea on Disney+ Hotstar
অন্যদিকে ফুলঝুরি এসেছে হসপিটালে সেবিকার কাজ করতে।গেলেই যে কাজ পাওয়া যায় আসলেই কি তাই?একজন মেয়েকে একটা কাজের জন্য কতগুলো প্রশ্ন আর লজ্জার ভিতর দিয়ে যেতে হয় সেটাই দেখালো লেখিকা।বড়লোক মায়ের সন্তান হয়ে,নামকরা গায়িকা হয়ে কেন এই কাজ করতে হচ্ছে সেটা এপিসোড দেখলেই ক্লিয়ার হওয়া যায়।এখানেও একটা টুইস্ট।লালন যে হসপিটালে কোমায় রয়েছে ফুল সেখানেই কাজে এসেছে।

সবমিলিয়ে এই ট্র্যাকটা খুব ইন্টারেস্টিং লাগছে সকলেল।কিন্তু কোন প্রমো বা এপিকাট আসছে না।প্রমোশন করুক একটু। এটাই চাইছেন ফুলের ভক্তরা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button