Bangla Serial

এবার তবে আসছে ‘ধুলোকণা সিজন ২’! স্টার জলসার নতুন সিরিয়ালের কাস্টিং দেখে এমনই বলছে ভক্তরা, জেনে নিন কে কে রয়েছে এই ধারাবাহিকে?

স্টার জলসায় একের পর এক নতুন ধারাবাহিক শুরু হচ্ছে এবং সেই জায়গায় শেষ হয়ে যাচ্ছে বেশ কিছু পুরোনো ধারাবাহিক। আর সেই পুরনো ধারাবাহিক গুলোর মধ্যে বেশকিছু ধারাবাহিক রয়েছে যেগুলি দর্শকদের মধ্যে দারুন জনপ্রিয় ছিল কিন্তু তাড়াহুড়ো করে টিআরপির জন্য শেষ করে দেওয়া হয়েছে । যার ফলে ভক্তদের বেশ মন খারাপ হয়ে গিয়েছিল। এমনই একটি ধারাবাহিক হল ‘ধুলোকণা’।

netizens angry on dhulokona last episode
যেটি শুরুর প্রথম থেকেই দর্শকের কাছে বেশ জনপ্রিয় ছিল। ধারাবাহিকের মুখ্য চরিত্রে দেখা যেত বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী মানালি দে এবং জনপ্রিয় অভিনেতা ইন্দ্রাশিষ রায়কে। প্রথম থেকেই লালন এবং ফুলঝুরির জুটিকে দর্শক অনেক ভালোবাসা দিয়েছে। কিন্তু সেই ধারাবাহিক শেষ হয়ে গেছে কয়েক সপ্তাহ হল তারপর থেকেই দর্শকরা বারবার দুঃখ প্রকাশ করেছে।

Dhulokona - Watch Episode 135 - Phuljhuri Finds a Solution on Disney+ Hotstar
কিন্তু এবার সেই ধুলোকণা ভক্তদের কষ্টে কিছুটা মলম পড়লো। কারণ গতকালই লীনা গাঙ্গুলীর লেখা এবং ম্যাজিক মোমেন্টস মোশন পিকচারস প্রোডাকশন হাউজের নতুন ধারাবাহিক ‘বালিঝড়ে’র প্রথম প্রমো সামনে এসেছে। যা দেখে আবার একবার দর্শকদের ধুলোকণা ধারাবাহিকের কথা মনে পড়ে গেছে।


তার কারণ এই ধারাবাহিকে মুখ্য চরিত্র দেখা যাচ্ছে পর্দার লালন অর্থাৎ অভিনেতা ইন্দ্রাশীষ রায়কে। এখানে তার চরিত্রটির নাম স্রোত। এছাড়া এই ধারাবাহিকের মুখ্য ভূমিকায় রয়েছে আরো দুই অভিনেতা অভিনেত্রী, কৌশিক রায় এবং তৃণা সাহাকে। লালনের পাশাপাশি ধুলোকণার আরো বেশ কিছু চরিত্রতে যারা অভিনয় করেছিল সেসব অভিনেতা অভিনেত্রীরা রয়েছে এই নতুন ধারাবাহিকে। যার জন্য ধুলোকণা ভক্তরা ‘বালিঝড়’কে ‘ধুলোকণা সিজন ২’ বলেই মনে করছে।

tellybong.com/wp-content/uploads/2022/12/Bharat-Ka...
এই নিয়ে এক ভক্ত লিখেছে,”স্টার জলসায় আসন্ন ম্যাজিক মোমেন্টস্ মোশন পিকচারস্ প্রোডাকশন হাউসের নতুন ধারাবাহিক #বালিঝড়-এ তথাগত মুখার্জ্জী(অঙ্কুর) ও প্রীতি বিশ্বাস(মিনি)-কে স্বামী-স্ত্রীর চরিত্রে দেখা যাবে,আর ময়না মুখার্জ্জী(মিনির মা)-কে তথাগত-র মায়ের অর্থাৎ প্রীতি-র শ্বাশুড়ির ভূমিকায় দেখা যাবে।
তাছাড়া,খুশির ব্যাপারটা হলো,ইন্দ্রাশীষ’দা(লালন)-কে আবারও হিরোর চরিত্রে পাচ্ছি।আর কৌশিক’দা(সৌজন্য)-কে বরাবরই নেগেটিভ চরিত্রে ভালো লাগে সেই বোঝেনা সে বোঝেনা থেকেই।সাথে আবার সাবিত্রী চট্টোপাধ্যায়(ঠাম্মি)-কেও দেখা যাবে আর তৃণা’দি(গুনগুন) তো আছেই।

tellybong.com/wp-content/uploads/2022/12/Koushik-R...
শুধু দুজনকেই মিস্ করবো আমাদের সবার প্রিয় মানালী’দি(ফুলঝুরি) ও শ্বেতা’দি(চড়ুই)-কে।
তবে আশা করবো মানালী’দিও খুব শীঘ্রই ফিরবে।আর লীনা’দি চাইলে ওটাতেও শ্বেতা’দিকে রাখতেই পারেন।

সিরিয়ালে চরম শত্র্রু বাস্তবে পরম বন্ধু! লালনের সাথে বিয়ের আনন্দে উদ্দাম নাচ চড়ুই-ফুলঝুরির Dhulokona serial actress Fhuljhuri Chorui dance video goes viral
আর সবচেয়ে মজার ব্যাপার হলো এখানেও স্রোত চরিত্রটি ইন্দ্রাশীষ’দার লালন চরিত্রের মতোই।তবে এখানে বস্তির ছেলে না হলেও মধ্যবিবিত্তের ছেলে বলেই মনে হচ্ছে।আবার শোনা যাচ্ছে, #বালিঝড়ে নাকি রিতা দত্ত চক্রবর্তী(লালনের মা)-কেও দেখা যেতে পারে।

Dhulokona (Star Jalsha) TV Serial Cast, Timings, Story, Real Name, Wiki & More
আমিতো খুব খুশি।
এ যেন এক নতুন #ধুলোকণা।
আসলে #ধুলোকণা-টা হঠাৎ তাড়হুড়ো করে শেষ হয়ে গেছে তো,তাই #বালিঝড়-এ যেন কেমন ধুলোকণা-র একটা আভাস পেলাম।
[বি.দ্র]আমি প্রকৃতপক্ষে একজন #ধুলোকণা ফ্যান ছিলাম,তাই ওদের সবাইকে আবার একসাথে পেয়ে আমার খুব ভালো লাগছে।”

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button