Bangla Serial

TRP: এই সপ্তাহের টিআরপিতে আবার লিপস্টিক বিয়ের জয়! “যারা Troll করছে তারা কিছুই বোঝে না” নিন্দুকদের মুখে ঝামা ঘষে দিলো ফুলঝুরি

আগের সপ্তাহে যাই হোক না কেন এই সপ্তাহে আবার সঠিক সময়ে এসে গেছে টিআরপি। বেশ কিছু সিরিয়ালের জমজমাট পর্বের পর দর্শকরা অনেকেই অপেক্ষা করছিল এই ফলাফল আসার জন্য। আর আপনাদের জন্য প্রথম দশে নিদারুণ চমক রয়েছে।

তাহলে এই সপ্তাহে অবশেষে কে টপার হলো? টিআরপি তালিকায় সবার উপরে কার নাম জ্বলজ্বল করছে জানতে চান? সবটাই জানা যাবে কিন্তু তার জন্য পড়তে হবে পুরোটা। শুরু করা যাক।

এই সপ্তাহে আবার সবাইকে চমকে দিয়ে টপার হয়েছে ধুলোকনা যার টিআরপি ৮.০। দ্বিতীয় স্থানে রয়েছে অনুরাগের ছোঁয়া যার টিআরপি ৭.১। তৃতীয় স্থানে জয় হয়েছে জগদ্ধাত্রীর যায় টিআরপি ৭.০। ৬.৯ পেয়ে চতুর্থ স্থান দখল করেছে গৌরী এলো। পঞ্চম স্থানে রয়েছে আলতা ফড়িং যার টিআরপি ৬.৬। মাধবীলতা এবং এক্কা দোক্কা রয়েছে ষষ্ঠ স্থানে যার টিআরপি ৬.৫। এর পরে সপ্তম স্থান অর্জন করেছে গাঁটছড়া যার প্রাপ্ত টিআরপি ৬.৩। অপরদিকে ৬.১ পেয়ে অষ্টম স্থানে উঠে এসেছে সাহেবের চিঠি। নবম স্থান দখল করেছে লক্ষ্মী কাকিমা সুপারস্টার যার টিআরপি ৫.৮। এদিকে মা হওয়ার পর্ব নিয়ে একেবারে শেষে এসে কাম ব্যাক করল মিঠাই। ওই এক স্থানে আছে নবাব নন্দিনী যাদের টিআরপি ৫.৬।

এই সপ্তাহের প্রথম দশে কাম ব্যাক করেছে মিঠাই, আলতা ফড়িং। এদিকে গত সপ্তাহের টিআরপি তালিকাতেও সেরা স্থানে ছিল ধুলোকনা আর ঠিক তারপরেই সোশ্যাল মিডিয়া জুড়ে শুরু হয়েছিল চরম কটাক্ষ কারণ লিপস্টিক বিয়ে। এই নিয়ে লালন আর তিতিরকে তুলোধোনা করা হয়েছে। এবার নিন্দুকদের করা জবাব দিল ফুলঝুরি।

অভিনেত্রী মানালি দে নিজেদের পুরানো সিংহাসন ফেরত পাওয়ার পর এর সমস্ত কৃতিত্ব দিয়েছেন চিত্রনাট্যকার লীলা গাঙ্গুলিকে। কারণ তিনি জানেন কিভাবে আর কখন গল্পের মোড় ঘুরিয়ে দিতে হয়। এদিকে গল্পের নাটকীয় মোড় এনে জনপ্রিয়তা বাড়াতে যেভাবে অন্যরকম বিয়ে দেখানো হয়েছে তা নিয়ে নায়িকা জানিয়েছেন যারা বিষয়টি নিয়ে মজা করছে তারা গল্পটি ভালো করে বোঝেনি কারণ ওই বিয়েটা আসল ছিলই না। লালনকে শুধুমাত্র সুস্থ করে তোলার জন্যই বিয়ের নাটক করা হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button