Bangla Serial

ধামাকা খবর! পিলুতে নেগেটিভ ক্যারেক্টারে এন্ট্রি নিচ্ছেন মিঠাই সিরিয়ালের এই জনপ্রিয় তারকা,গল্পে বদল আসবে আমূল

একের পর এক ধামাকা দিয়েই যাচ্ছে জি বাংলা। নতুন সিরিয়াল একগুচ্ছ এনেছে জি এন্টারটেইনমেন্ট তারপরে সেই সিরিয়ালে শুরু থেকে যেরকম টুইস্ট দেওয়া হচ্ছে তাতে দর্শক এই সিরিয়ালগুলো না দেখে থাকতে পারছেন না। গৌরী এলোতে যেরকম শৈল মা’র সঙ্গে টক্কর দিচ্ছে গৌরী অন্যদিকে লক্ষী কাকিমা সুপারস্টার সিরিয়ালের হংসিনীর সঙ্গে বিয়ে হবে দুলালের।

পিলুতে তাহলে কী হচ্ছে? এই নতুন সিরিয়ালে তো ধামাকা হয়েই চলেছে একের পর এক। চৈত্রের চমকে আমরা দেখতে পেয়েছি যে পিলু জানতে পেরেছে তার বাবা হল আদিত্য নারায়ণ। অন্যদিকে কল্যাণীর সঙ্গে আদিত্য নারায়ণের আবার দেখা হয়েছে এবং আদিত্য নারায়ণ নিজেও জানতে পেরেছেন পিলু তার প্রথম সন্তান। তারপর থেকে পিলুর প্রতি তার ভালোবাসা মায়া-মমতা আলাদা মাত্রায় বেড়ে গেছে।

কিন্তু গত দু’দিনের এপিসোড একদম ধুম তানানানা হয়েছে।নববর্ষের লাল রং লাগিয়ে হাতের ছাপ দেওয়ার সময় জোর করে পিলুর হাতের রং মুছে দেওয়ার চেষ্টা করে ঋজুলা। আর ঠাম্মি সেই সময় ভীষণ রেগে গিয়ে বলে যে পিলু আসলে কল্যাণী আর আদিত্য নারায়ণের সন্তান তাই ঋজুলার কোনো অধিকার নেই এরকম করার।

এই কথা জানতে পেরে রঞ্জা এবং ঋজুলা হতবাক হয়ে যায়।ঋজুলা দৌড়ে গিয়ে পিলুর ওপর ঝাঁপিয়ে পড়তে যায় সেই সময় আদিত্য নারায়ণ বাঁধা হয়ে দাঁড়ায় আর নিজের মুখে বলে যে পিলু তার আর কল্যাণীর সন্তান। পরিস্থিতি একদম অন্যদিকে চলে গেছে।

আর এর মধ্যেই আমরা আপনাদের জন্য নিয়ে আসলাম ধামাকাদার খবর। পিলুতে নতুন ক্যারেক্টার এন্ট্রি নিচ্ছে।যতদূর জানা যাচ্ছে সে রঞ্জার বিপরীতে অভিনয় করতে চলেছে এবং তার চরিত্রটি নেগেটিভ ক্যারেক্টার।

এই নায়ক আপনাদের খুব চেনা।আগে আপনারা এই নায়ক একদম সহ্য করতে পারতেন না কিন্তু বর্তমানে এই নায়ক আপনাদের চোখের মণি। তাহলে আর রহস্য সৃষ্টি না করে বলেই দেওয়া যাক কে এন্ট্রি নিচ্ছে পিলুতে।

মিঠাই ধারাবাহিকের সোম অর্থাৎ ধ্রুব সরকার এন্ট্রি নিচ্ছে পিলু সিরিয়ালে। এরকমই একটা খবর ভাসছে টলিপাড়ার বাতাসে। এবার সেটা কতটা সত্যি দেখার জন্য আপনাকে রোজ দেখতে হবে পিলু।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button