Bangla Serial

আজ রাহুলের কুকীর্তি ফাঁস করবে খড়ি! ঋদ্ধিমানের মা থাকবে বৌমার পাশে, জমজমাট গাঁটছড়ার পর্ব

স্টার জলসায় গাঁটছড়া ধারাবাহিক শুরুর দিন থেকে দর্শকদের কাছে জনপ্রিয় হয়ে উঠেছে। এখানে নেই কোনও বাড়তি ন্যাকামি বা শাশুড়ি-বৌমার কুটকাচালি। গল্পের চরিত্রগুলি সোজাসাপ্টা আর ন্যাকামিবর্জিত হওয়াটাই এই ধারাবাহিকের ইউএসপি হয়ে উঠেছে।

আর কিছুক্ষণ পরেই টিআরপি লিস্ট সামনে আসবে। সেখানে জানা যাবে চলতি সপ্তাহে কোন ধারাবাহিক ভালো ফল করল আর কোন ধারাবাহিক মুখ থুবরে পড়বে। কিন্তু আজকে রাতে যে পর্ব আসতে চলেছে সেটার ব্যাপারে কোন ধারণা আছে কি?

দর্শকরা বলছেন এটাই হবে এই সিরিয়ালের এযাবৎ সবথেকে সেরা পর্ব। ইতিমধ্যেই দেখা গেছে গ্রামের বাড়িতে খড়ির অসুস্থতার বিষয়ে বেশ চিন্তিত ছিল তার স্বামী ঋদ্ধি। এবং সে যত্ন করে বউকে সুস্থ করে তুলেছে। বাড়ি ফিরে আসার পর জানা যায় তার খাবারে পোকা মারার বিষ মিশিয়ে দিয়েছিল তার বোন দ্যুতি। আজকে হবে সেই ধামাকা যেখানে পর্দা ফাঁস করবে খড়ি।

মঞ্জিরা আবার এর মধ্যেই দেখেছে যে কীভাবে তাকে আর ঋদ্ধিকে বাঁচাতে ছুটে এসেছে খড়ি, বনি। কিভাবে সে গুন্ডাদের মারলো এবং তার ছেলেকে রক্ষা করল। তাই বাড়ি ফিরে এসেই পিসেমশাই আর পারমিতাকে ভালো করে এর জবাব দিয়ে দিয়েছে সে।

আজ দেখা যাবে গুন্ডাদেরকে বাড়িতে ধরে এনেছে খড়ি। সেখানেই সমস্ত সত্যি বেরিয়ে আসবে সামনে। রাহুল খড়ির কাছে চড় খাবে আর ঋদ্ধির কাছে খাবে মার। রাহুলের সমস্ত অপরাধ পরিবারের সবাই জেনে ফেলবে আজই।

 

View this post on Instagram

 

A post shared by Tolly Gossip (@tollygossipnews)

কিন্তু রাহুল আরো বেশি চালাক। আচ্ছা ঠিক করেছে সে আত্মসমর্পণ করবে কিন্তু নিজের মা আর স্ত্রীকে নিয়ে। তবে ঋদ্ধি তাকে আবার শেষ সুযোগ দিতে ইচ্ছুক কিন্তু এখানেই রেখে গেলো দর্শকরা। যে কতবার আর সে সুযোগ দেওয়া হবে এই অপরাধীদের?

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button