গুড্ডির পর অনুরাগের ছোঁয়া, সিরিয়ালজুড়ে ডবল রোলের ট্রেন্ড! মা দীপার সঙ্গে দিদার মুখের মিল দেখে অবাক রূপা

বাংলা টেলিভিশনের টিআরপিতে বিভিন্ন সময় বিভিন্ন সব ধারাবাহিক রাজত্ব করেছে। যেমন বিগত বেশ কিছুদিন ধরে টিআরপি তালিকায় রাজত্ব করে চলছিল স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়া। এই ধারাবাহিকটি অত্যন্ত সহজে দর্শকদের মন জিতে নিয়েছিল। তবে গত সপ্তাহে একটু হলেও টাল খায় এই ধারাবাহিকটি। প্রথম স্থান থেকে দ্বিতীয় স্থানে নেমে এসেছে এই ধারাবাহিকটি।

এই ধারাবাহিকটি থেকে দীর্ঘদিন ধরেই দেখানো হচ্ছে না সূর্য-দীপার প্রেমের ট্র্যাক।‌ আসলে বহুদিন যাবৎ নায়ক-নায়িকার মিলন দেখানো না হ‌ওয়ার কারণে এই ধারাবাহিক থেকে মুখ ফিরিয়েছেন দর্শকরা। দীর্ঘদিন ধরে এই একঘেয়ে এপিসোড দেখানোর জন্য এই ধারাবাহিকটি দর্শকদের কাছে একটু হলেও জনপ্রিয়তা হারিয়েছে।

যদিও এই ধারাবাহিকে এই মুহূর্তে অন্যতম আকর্ষণ হয়ে উঠেছে সোনা এবং রূপা।‌‌ এই দুজন এখন এই ধারাবাহিকটির প্রাণ। সোনার আধো আধো কথা আর রূপার পরিণত অভিনয়ে মুগ্ধ দর্শকরা‌। তবে সাম্প্রতিক পর্বে চমক এসেছে এই ধারাবাহিকে।

যেখানে দেখা গেছে, দীপার সৎ বোন ঊর্মির পুত্র সন্তান হয়েছে। যদিও একটা সময় ঊর্মির মা, দিদা এবং উর্মি দীপাকে একেবারেই সহ্য করতে পারত না‌। দীপার বাপের বাড়িতে একমাত্র আশ্রয়স্থল তাঁর বাবা। ‌ যদিও সন্তান জন্মের পর ঊর্মির চরিত্রে বিস্তর পরিবর্তন এসেছে। ঊর্মি আবার নিজের ভুল বুঝতে পেরে দীপার কাছে ক্ষমা প্রার্থনা করেছে। দুজন বোন হলেও সম্পর্কে আবার দুই জা ঊর্মি- দীপা। ঊর্মির দিদির প্রতি হঠাৎ ভালোবাসা জাগলেও দীপাকে সহ্য করতে পারে না দীপার সৎ মা।

দীপাকে তাঁর সৎ মা অপমান করলে নিজের মায়ের জন্য প্রতিবাদে গর্জে ওঠে ছোট্ট দীপা। সে জিজ্ঞেস করে তাঁর মা কী করেছে যে তাঁর মায়ের সঙ্গে এই রকম ব্যবহার করা হচ্ছে। তখন ঊর্মির মা বলে দীপা আমার সৎ মেয়ে। এই বলে রূপার হাত ধরে তাঁকে সত্যির সঙ্গে পরিচয় করাতে নিয়ে যায়। আর সেখানে গিয়ে রূপা দেখে তাঁর মায়ের আসল মা অর্থাৎ দীপার মা সম্পর্কে রূপার দিদাকে অবিকল দীপার মতোই দেখতে। অবাক হয়ে যায় সে। তাহলে কী দ্বৈত রূপে ফিরতে চলেছে দীপা? বর্তমানে বাংলা টেলিভিশনে অভিনেতা অভিনেত্রীদের অনেককেই দ্বৈত চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে। যেমন‌ আলতা ফড়িং, মিঠাই, গুড্ডি একাধিক ধারাবাহিকে।

Back to top button