সোনা রূপাকে কিডন্যাপ করানোর চক্রান্ত মিশকার! সূর্য উর্মিকে ফোন করে মিশকার আসল রূপ জেনে গেল! রোমহর্ষক পর্ব আসছে

স্টার জলসা চ্যানেলের এই মুহূর্তের জনপ্রিয়তম ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া (Anurager Chhowa) ।’ উল্লেখ্য, টিআরপি শ্রেষ্ঠ এই ধারাবাহিকটি দর্শকদের মনে কার্যত রাজত্ব শুরু করেছে। এই ধারাবাহিকের একাধিক চরিত্র দর্শকদের ভীষণ প্রিয়। শুধুমাত্র নায়ক-নায়িকা সূর্য-দীপাই নয়, এই ধারাবাহিকের দুই খুদে সদস্য‌ও দর্শকদের মনের ভীষণ কাছের‌।

শুরুর দিকে এই পরিমাণ টিআরপি না পেলেও বর্তমানে এই ধারাবাহিকের টিআরপি আকর্ষণীয়। শুরুতে সূর্য-দীপার সম্পর্ক এবং পরবর্তীতে সেই সম্পর্কে টানাপোড়েনের গল্প দর্শকদের মনে ধরেছিল। ‌ এরপর এই ধারাবাহিককে যুক্ত হয় তাঁদের দুই ছোট ছোট কন্যা সোনা ও রূপা। তারপর থেকে যেন আর‌ও বেশি গতি পায় এই ধারাবাহিক। স্টার জলসার অনুরাগের ছোঁয়া ধারাবাহিকে সূর্য-দীপা ছাড়াও দর্শকদের নয়নের মনি হয়ে উঠেছে জুটির দুই মিষ্টি মেয়ে। এই ধারাবাহিকটির দর্শকরা জানেন এই মুহূর্তে এই ধারাবাহিকে রোজ প্রতিটা পর্বেই রয়েছে হাই ভোল্টেজ ড্রামা। একদিকে বাবা-মায়ের পরিচয়ের সঙ্গে অবগত হচ্ছে সোনা-রূপা। অন্যদিকে আবার চলছে চক্রান্ত।

গল্পের নতুন ট্রাকে দেখা যাবে জামাই ষষ্ঠী করতে বাপের বাড়িতে এসে উপস্থিত হয়েছে দীপা। সঙ্গে দুই কন্যা। না সূর্যর বদলে তাঁদের সঙ্গে এসেছে জয়। কারণ এটা যে তাঁরও শ্বশুর বাড়ি। যদিও দীপাকে আসতে দেখে চমকে উঠেছে উর্মি এবং উর্মির মা। দীপাকে দুচোখে সহ্য করতে পারে না উর্মি। সব সময়‌ই দীপার ক্ষতিসাধন করতে প্রস্তুত সে।

এমনকি সূর্য-দীপার ছোট ছোট দুই মেয়ের প্রতিও তার ভীষণ আক্রোশ।জামাইষষ্ঠীতে দীপার মেয়েদের নিয়ে এই বাড়ি আসার কথা সে তৎক্ষণাৎ জানিয়ে দেয় মিশকাকে। অন্যদিকে সোনা-রূপার প্রবল অনুরোধে দীপার বাপের বাড়িতে আসে সূর্য। আর সেখানে এসে সে মিশকার নোংরা চক্রান্তের কথা জানতে পারে।

ক্রমাগত ফোন বেজে চলেছিল উর্মির। উর্মি ফোনটা না ধরায় ফোন ধরে সূর্য। অপর প্রান্তে মিশকা সূর্যকে হ্যালো বলার সুযোগটুকু না দিয়ে বলতে থাকে সোনা-রূপাকে বাড়ির বাইরে যেভাবেই হোক বের করো কিডন্যাপাররা দাঁড়িয়ে আছে। বাড়ির বাইরে বের না করলে কিভাবে কিডন্যাপাররা কিডন্যাপ করবে ওদের দুজনকে? মিশকার মুখে এই কথা শুনে হতভম্ব হয়ে যায় সূর্য। মিশকার নোংরা ষড়যন্ত্রের হাত থেকে নিজের দুই মেয়েকে কী বাঁচাতে পারবে কি সূর্য? টানটান উত্তেজনা পূর্ণ পর্ব আসছে অনুরাগের ছোঁয়ায়।

Back to top button