Ismart Jodi Finale: ইস্মার্ট জোড়ির বাম্পার ফাইনালে দেব আর জিৎয়ের বাঁধল লড়াই! জিতবে কে? জানতে হলে দেখতেই হবে ইস্মার্ট জোড়ির ফাইনালে

দেখতে দেখতে শেষের পথে ইস্মার্ট জোড়ি। স্টার জলসার এই জনপ্রিয় রিয়ালিটি শো’টি মানুষের মন বেশ জয় করেছিল এবং তাদের প্রিয় তারকাদের জীবনের নানা অজানা কাহিনী জানতে পেরেছিল তারা। তবে এবার আগামী রোববার শেষ হয়ে যাচ্ছে ইস্মার্ট জোড়ি।

স্টার জলসার পক্ষ থেকে আমাদেরকে পাঠানো হয়েছে একটি বিশেষ ভিডিও। যেখানে আমরা দেখতে পাবো ইস্মার্ট জোড়ির জায়গা নিচ্ছে যারা সেই ডান্স ডান্স জুনিয়র এর তিনজন বিচারককে। আসতে। আসছেন দেব, রুক্মিণী এবং মনামী। সেখানেই আমরা দেখব একটা মজার খেলা খেলা হচ্ছে দুজনের মধ্যে।

দেব আর জিৎকে ডাম্ব শারাড খেলতে হবে। দেবের কানে হেডফোন দিয়ে দেওয়া হবে এবং তাকে একটি গান দেয়া হবে। সেটা শুনে জিৎকে বোঝাতে হবে সেই গানটা আর জিৎ সেটা বলবেন। একই কাজ জিত কেও করতে হবে। আমরা এটা তো দেখব যে জিৎ দেব দুজনেই পেরেছেন কিন্তু পরবর্তীকালে খেলাটায় কী হবে সেটা দেখার জন্যই আপনাকে এপিসোড দেখতে হবে।

আগামীকাল আপনাদের জন্য আসবে বিশেষ প্রতিবেদন কারণ আমাদের প্রতিনিধি ভার্চুয়ালি দেখা করবেন স্টার জলসার ইস্মার্ট জোড়ির ফাইনালিস্টদের সঙ্গে। তাই ফাইনালে আরো কী কী চমক থাকছে সেটা জানার জন্য নজর রাখুন আমাদের পোর্টালে।

Back to top button