Actress Comeback: জি বাংলার নকল করে জলসায় ডিটেকটিভ ধারাবাহিক! নারী পা’চার চক্রের সঙ্গে যুক্ত নায়কের পরিবারকে ধরতে ছদ্মবেশ! নায়িকার নাম জানলে চমকে উঠবেন

ষ্টার জলসায় আসছে এক নতুন ধরণের গল্প। এতদিন আমরা ডিটেকটিভ মুভি দেখেছি, এবার আমরা দেখব ডিটেকটিভ ধারাবাহিক। ডিটেকটিভ শব্দটা শুনেই দর্শকদের ইন্টারেস্টটা অনেক বেড়ে গিয়েছে। আর স্টার জলসা যদি বর্তমানে ডিটেকটিভ ধারাবাহিক নিয়ে আসে, তাহলে যে পরিমান টিআরপি বাড়বে, তার হিসেবে করা দায়।

শোনা যাচ্ছে, ডিটেকটিভ এই ধারাবাহিকে থাকবে ইনভেস্টিকেটিং অফিসার হবে খোদ নায়িকা। আর নায়িকা যদি ইনভেস্টিকেটিং অফিসার হয়, তাহলে সেই ধারাবাহিক হিট হবেই। আর এই কারণেই বাংলা ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’ এতো পপুলার হয়ে উঠেছে। ধারাবাহিকে মুখ্য ভূমিকায় রয়েছেন অঙ্কিতা মল্লিক, যিনি অল্প সময়ের মধ্যেই দর্শকদের কাছ থেকে ভালো সাড়া পেয়েছেন।

এক অন্যধরণের গল্প নিয়ে শুরু এই সিরিয়াল টিআরপিতেও কিন্তু দারুণ ফলাফল করেছে। পাশাপাশি ধারাবাহিকে নায়িকার চরিত্রেও রয়েছে এক অন্যরকমের ধাঁচ। নায়িকার অ্যাকশনধর্মী প্লট দর্শকদের কাছে বেশ আকর্ষণীয় হয়ে উঠেছে। একজন গৃহিণীর পাশাপাশি জ্যাজ় হয়ে দুষ্টের দমন এবং শিষ্টের পালন করে চলেছে জগদ্ধাত্রী। আর এরফলেই টিআরপি তালিকায় রমরমিয়ে চলেছে ‘জগদ্ধাত্রী’।

এবার আসছে এরূপ আরও এক ডিটেকটিভ ধারাবাহিক। জানা যাচ্ছে, গল্পে নারীপাচারের সাথে যুক্ত খোদ নায়কের পরিবারের। তাই আরও বেশি ইন্টারেস্টিং হয়ে উঠতে পারে। আর তারপরই গল্পে আসছে নয়া মোড়। নায়িকা নায়ককে ভিলেন ভেবে সেই বাড়িতে বিয়ে করে ঢুকবে এবং ধীরে ধীরে সম্পর্ক মজবুত হবে এবং নায়িকা সব সত্যি জানতে পারবে এবং পাশাপাশি কেস সল্ভ হবে সাথে নারী পাচারের চক্রকে ধরবে নায়িকা।

srijla new serial in jalsha

আর এই নায়িকার রোলে থাকছেন সৃজলা গুহ। ভাবছেন তো এবার? কোন পুরোনো ধারাবাহিকের জায়গায় আসতে চলেছে এই নতুন ধারাবাহিক? আসলে, এখনই কোনো এরূপ ধারাবাহিক আসার কথা হয়নি। এসবই এক দর্শকের মনগড়া কথা। তিনি এরূপ পোস্ট করে লেখেন, “একদিক থেকে নারী শক্তির জাগরণ,, সমাজকে এক নতুন বার্তা জানাবে এই ধারাবাহিক,, অন্যদিকে সুপারহিট ও হতে পারে,,, কেমন লাগলো জানান?? এই ধরনের ধারাবাহিক আসলে ভালো হয়,,,সৃজলা গুহ কে এই ধরনের রোলে খুব ভালো মানাবে”।

Back to top button