Solanki Roy: কন্ট্র্যাক্টে সাইন করা সত্বেও মেয়াদ শেষ হবার ৪০ দিন আগেই খড়িকে ‘গাঁটছড়া’ থেকে সরিয়ে দেওয়া হয়! কিন্তু কেন?

‘গাঁটছড়া’ ধারাবাহিকের গল্প যেদিকে এগোতে দেখা গিয়েছে, তাতে বহুসময় গুঞ্জন শোনা গিয়েছে, ধারাবাহিকটি ইতির খাতায় নাম লেখাতে চলেছে। পাশাপাশি যত গল্প এগোচ্ছে গল্পটিও আরও বেশি ইন্টারেস্টিং হয়ে উঠছিল। কিন্তু তার মাঝেই এসেছে দুঃখের খবর। ধারাবাহিক থেকে বিদায় নিয়েছে খড়ি। খড়ি বিদায়ের পর বেশ হতাশ হয়েছেন দর্শক।

উল্লেখ্য, ধারাবাহিকে ঋদ্ধিমান সিংহ রায়-এর চরিত্রে অভিনয় করছেন অভিনেতা গৌরব চট্টোপাধ্যায় এবং খড়ি সিংহ রায়ের চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী শোলাঙ্কি রায়। সন্তান জন্ম দিতে গিয়েই খড়ির মৃত্যু হয়েছে। খড়ির হঠাৎ চলে যাওয়াকে মেনে নিতে পারেনি দর্শক। যদিও এর আগেও ধারাবাহিক খড়ির মৃত্যু এনেছিল।

তারপর এক নতুন রূপে খড়িকে আবার ফিরিয়ে আনা হয়েছিল। তবে এবার আর সেটা হবে না বলে ধরে নিয়েছে সকলে। যদিও আমরা দেখেছি ধারাবাহিকের নায়ক-নায়িকার কখনোই মৃত্যু হয় না। আর তাই খড়ির ফিরে আসার যে কোনও সম্ভাবনা নেই, এ কথা বলা যায় না। তবুও মাঝে মাঝে খড়ির ফিরে আসার কথা নিয়ে কিছু গুঞ্জন শোনা যায়।

শোনা যাচ্ছে, ‘গাঁটছড়া’ ধারাবাহিকে সকলের কনট্র্যাক্ট ছিল ৩১শে মে পর্যন্ত। পরিচালক সেই কনট্র্যাক্ট আরও ৬ মাস বাড়ালো। কিন্তু ৩১শে মে পর্যন্ত কনট্র্যাক্ট থাকা সত্বেও খড়ি তাহলে হঠাৎ কেন বিদায় নিল ‘গাঁটছড়া’ থেকে। এ প্রশ্ন রয়েছে অনেকের মনেই। এবার মিলল সেই উত্তর। শোনা যাচ্ছে, যখন খড়ির টিমকে জানানো হয়, কনট্র্যাক্ট আরও ৬ মাস বাড়ানো হবে তখন খড়ি সেই কন্ট্র্যাক্টে সাইন করতে নারাজ হয়।

খড়ি জানায়, সে আর ৩১শে মের পর কাজ করতে পারবে না। তাহলে ৩১শে মে পর্যন্ত কেন তাঁকে রাখা হল না? কারণ ধারাবাহিকের নায়িকাকে হঠাৎ বের করে দেওয়া যায় না। তাতে গল্পের ছন্দের পতন হয়। নায়িকার অনুপস্থিতির একটা বড় কারণের প্রয়োজন হয়। আর সেসময় খড়ি প্রেগনেন্ট ছিল, তাই পরিচালক ঠিক করেন, খড়ি সন্তান জন্ম দিতে গিয়েই মারা যাবে, আর এভাবে গল্পে খড়ির ইতি আনবেন। এরফলেই শেষে দিনের আগেই বিদায় নিতে হয় খড়িকে।

Back to top button