অ’দ্ভুত মহিলা! খা’ল কে’টে কু’মির ডেকে আনা দীপার স্বভাব! তার হা’ত ধরেই চক্রবর্তী বাড়িতে প্রবেশ ভি’লে’ন পৃথার!

একসময়ে বাংলা ধারাবাহিকগুলির (Bengali Serial) টিআরপি তালিকায় ( trp list) ছক্কা হাঁকিয়েছে থাকে স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ডেইলি সোপ ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। বর্তমানে ধারাবাহিকের প্রতি পর্বে থাকছে টান টান উত্তেজনা। টিআরপিতে ভাল ফল না করলেও, ওটিটিতে রীতিমতো ট্রেন্ডিং এই ধারাবাহিক।

এই মুহূর্তে ধারাবাহিকের গল্প হয়ে উঠেছে অর্জুন কেন্দ্রিক। নায়ক সূর্য সাময়িক বিদায় নিয়েছে ধারাবাহিক থেকে। গল্প অনুযায়ী সূর্য পরিস্থিতির শিকার হয়ে বিয়ে করেছে তার জুনিয়র ইরাকে। তাকে নিয়ে সব পিছুটান ভুলে ফের পাড়ি দিয়েছে দূরে। এদিকে, মেয়েকে সুস্থ করতে জেরবার দীপা। এমনকি রূপাকে অপারেশনের জন্য রাজি করাতে অর্জুনের সঙ্গে মিথ্যে বিয়ের নাটক করছে সে।

ধারাবাহিকের সাম্প্রতিক পর্বে দেখা গিয়েছে, নিজের মিথ্যে বিয়ের কথা বান্ধবীর সামনে অকপটে স্বীকার করেছে দীপা। অর্জুনের বোন অহনা দীপার ছোটবেলার বন্ধু। আর তখন থেকেই দীপার জীবনের ভালো-খারাপ সবকিছুর সঙ্গী। এদিন সত্যিটা শোনার পর অহনা বলে, দীপার মিথ্যে সিঁদুরটা সত্যি করে ফেলতে। এতে দীপা আর অর্জুন দুজনের ভাল। দীপার মেয়েদের জন্যও ভাল।

এদিকে অর্জুনের পরিবারে ঢুকতে তৎপর পৃথা ম্যাম। অহনাকে নিজে সব সত্যি বলেছে পৃথা। মাকে ফিরে পেতে চাইছে অহনা। তার মতে, মানুষ মাত্রেই ভুল হয়। তবে মানুষ সবসময় একরকম থাকে না। হয়ত এখন তাদের মা নিজেকে বদলে ফেলতে চায়। জেলেও মানুষ সংশোধিত হয়। তবে এক বাড়ি লোক কেন একটা মানুষকে বদলে দিতে পারবে না!

আরো পড়ুন:অপেক্ষার অবসান: আসছে শনের রোশনাই, একমাসেই পর্দা থেকে বিদায় নিচ্ছে জনপ্রিয় ধারাবাহিক, জানেন কবে থেকে?

অহনার কথা শুনে দীপা পৃথাকে নিয়ে আসে অর্জুনের বাড়িতে। অহনা মেনে নিলেও, অর্জুন আর খোকা কিছুতেই মেনে নিতে পারছে না পৃথার এই অবাঞ্ছিত আগমন। কিন্তু দীপা দেখেছে অর্জুন আর অহনা কেমন ভালোবাসার কাঙাল। তাই পৃথাকে সে কথা দেয় যে ভাবেই হোক অর্জুনের মনের যে অভিমান জমেছে, তা পাহাড় সমান হলেও, তা টলিয়ে পৃথাকে সুযোগ করে দেবে সে।

Back to top button