Anurager Chhowa: ‘আমি সূর্যের সন্তানের মা’! মিশকার মুখে এমন কথা শুনে দীপা সকলের সামনে মিশকার খেলা শেষ করল

স্টার জলসার (Star Jalsha) একটি জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। শেষমেশ দর্শক পর্দায় সূর্য (Surjyo)দীপাকে (Deepa) একসঙ্গে দেখতে পেল। বহুদিন ধরে এই দিনটির অপেক্ষায় ছিল দর্শক। অবশেষে সূর্য নিজের সকল ভুল বুঝতে পেরে দীপাকে কাছে টেনে নিয়েছে। মিশকার (Mishka) জন্য সূর্য এতদিন ভেবে এসেছে সোনা ও রূপা দীপা ও কবিরের (Kobir) সন্তান। আর তাই রেগে দীপাকে ঘর থেকে বের করে দেয়, আর সেই সূর্যই আজ দীপাকে নিজে সাথে করে সেনগুপ্ত বাড়িতে নিয়ে আসে।

দীপা যদিও এখনও সূর্যকে ক্ষমা করতে পারেনি। তবে ধীরে ধীরে বাড়ির সকলের চেষ্টায় দীপা আবার নিজের আগের জীবনে ফিরে যাচ্ছে। দীপার ফেরার খুশিতে সূর্য একটি পার্টির আয়োজন করে। যেখানে দীপাকে দেখে ফের সূর্য যেন নতুন করে দীপার প্রেমে পরে যায়। বাড়ির সকলে সূর্য ও দীপার এক হওয়ার খুশিতে মেতে ওঠে।

দীপা ও সূর্যের এই খুশিকে মাটি করতে মিশকা এবার নতুন ষড়যন্ত্র করে। মিশকা এতদিন সূর্যকে মিথ্যা রিপোর্ট দেখিয়ে দীপাকে সূর্যের থেকে দূরে রাখার চেষ্টা করে। কিন্তু সূর্য ডিএনএ টেস্টের মাধ্যমে সব সত্যি জেনে যায়। যদিও এসবের পেছনে যে মিশকাই ছিল, তা এখনও জানতে পারেনি। এবার মিশকা ঠিক করে, নিজে সূর্যের স্ত্রী না হতে পারলেও দীপার থেকে সূর্যকে আলাদা করবে।

মিশকা সূর্যের স্পার্ম ব্যবহার করে সূর্যের সন্তানের মা হয়। সেনগুপ্ত বাড়ির অনুষ্ঠানে মিশকা সকলকে বলে যে সে গর্ভবতী আর তার সন্তানের বাবা সূর্য। যা শুনে সকলে অবাক হয়ে যায়। মিশকা ভাবে, দীপা হয়তো এবার সূর্যকে অবিশ্বাস করবে। কিন্তু দীপা সূর্যের মতো নয়, সে সূর্যের পাশে দাঁড়ায় ও মিশকাকে তার যোগ্য জবাব দেয়।

এদিকে মিশকার কথায় যখন সেনগুপ্ত বাড়িতে হৈচৈ পড়ে যায়, তখন হঠাৎ সেখানে তবলা এসে মিশকার সমস্ত প্ল্যানে জল দেলে দিল। কবির জানায়, মিশকা ল্যাবে স্টোর করা যে স্পার্ম নিয়েছে, আসলে সেটা সূর্যের নয় তবলার। তবলার মুখে এরূপ কথা শুনে অবাক মিশকা অর্থাৎ অন্যকে ফাঁসাতে গিয়ে মিশকা এভাবেই হয়তো নিজের পায়ে নিজে কুড়ুল মারবে। সূর্যের সামনেও এবার মিশকার আসল রূপ আসবে।

Back to top button