বিপদে সূর্য নয় সোনা-রূপাকে বাঁচালো দীপা! এবার সূর্যর থেকে মেয়েদের নিয়ে আলাদা হবে দীপা?

সম্প্রতি ‘অনুরাগের ছোঁয়া’তে (Anurager Chhowa) আসছে একের পর এক ধামাকাদার পর্ব। সোনা-রূপাকে নিয়ে সূর্য ও দীপার মধ্যে যেন যুদ্ধ চলছে। একবার দীপা তাদের নিয়ে দূরে চলে যাওয়ার সিদ্ধান্ত নিচ্ছে, একবার সূর্য দীপার থেকে তাদের ছিনিয়ে নেওয়ার চেষ্টা করছে। এদিকে সূর্য ও দীপার মাঝে পড়ে শোচনীয় অবস্থা সোনা ও রূপার। স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় এক চর্চিত ধারাবাহিক হল ‘অনুরাগের ছোঁয়া’। দর্শক চাইলেও লেখক এখনই সূর্য (Surjyo)দীপার (Deepa) মিল করাতে প্রস্তুত নয়। তিনি গল্পে আনতে চান আরও ট্যুইস্ট। সূর্য ও দীপার মধ্যে সমস্যার দরুন কষ্ট পাচ্ছে তাদের খুদে দুই সন্তান।

সন্তানদের এরূপ অবস্থা দেখে এবার দীপা নিল এক কঠিন পদক্ষেপ। সেনগুপ্ত বাড়ির সকলেই সূর্য-দীপাকে এক করার জন্য উঠেপড়ে লেগেছে। কিন্তু মিশকা দিনের পর দিন সূর্যকে ঠকিয়ে চলেছে। আর সূর্য তারই কথা বিশ্বাস করে চলেছে। উল্লেখ্য, প্রথম থেকেই বাংলার সেরা তকমা পেয়ে আসছে এই ধারাবাহিক। যদিও বর্তমানে একইরকমের কিছু পর্বের জন্য বোরিং হয়ে উঠেছে ধারাবাহিক। বারংবার শোনা গিয়েছে, গল্পে খুব শীঘ্রই আসবে নতুন মোড়। কিন্তু দর্শকদের সেই আশা ভঙ্গ হয়েছে বহুবার। সূর্য এখনও জেদের বশে অন্ধ হয়ে বসে রয়েছে।

সত্যের মুখোমুখি সূর্য

বেশকিছুদিন আগেই সূর্য জানতে পেরেছে সোনা ও রূপা যমজ। কিন্তু মিশকার কথায় সে মনে করেছে সোনা – রূপা দীপা ও কবিরের সন্তান। যার দরুন সে এখন মনে মনে অনেক কষ্ট পাচ্ছে। পাশাপাশি এই কথা লুকিয়ে রাখার জন্য সকলের উপর তার বেজায় রাগ। দীপার প্রতি ভালোবাসা থাকলেও পুরোনো কিছু ভুল ধারণার জন্য আজ সূর্য ও দীপা দুজনের জীবনই অতিষ্ট হয়ে উঠেছে। সবকিছু এভাবে শেষ হতে দেখে দীপা ঠিক করে তার দুই সন্তানকে নিয়ে সে চলে যাবে। সে সেনগুপ্ত বাড়িতে এসে সোনার সব জিনিস নিয়ে চলে যায়। দীপা সিদ্ধান্ত নেয়, এভাবে সোনা-রূপাকে আর সে কষ্ট পেতে দেবে না।

সোনা ও রূপাকে নিয়ে নতুন পথ চলা সূর্যর

দীপা সবকিছু গুছিয়ে সোনা ও রূপাকে রেডি করে চলে যাওয়ার জন্য। দীপা যখন দুই সন্তানের টিসি করানোর জন্য স্কুলে যায়, তখন সোনা ও রূপা বাবার সঙ্গে দেখা করার জন্য সূর্যের চেম্বারে যায়। সোনা-রূপার কথা শুনে সূর্য তাদের নিয়ে চলে যাওয়ার সিদ্ধান্ত নেয়। এদিকে বাড়ি ফিরে সোনা ও রূপাকে না দেখতে পেয়ে দীপা চিন্তায় পড়ে যায়। সূর্যকেও খুঁজে পায় না কেও। সূর্যের থেকে ম্যাসেজ পেয়ে দীপা জানতে পারে সোনা-রূপা সূর্যের কাছে।

দীপার সঙ্গে সোনা-রুপার সাক্ষাৎ

সন্তানদের খুঁজতে গিয়ে দীপা রওনা হয়। আর দীপাকে পিছু করে মিশকা। পরে মিশকাকে চিনতে পেরে দীপা লুকিয়ে গাড়ি থেকে নেমে পড়ে। অন্যদিকে বৃষ্টি বাদলের দিনে ঘরে একা সোনা-রূপা। আর সূর্য ইমার্জেন্সিতে হাসপাতালে আটকে পড়েছে। রূপা সোনার জন্য রান্না করতে যাবে এমনসময় কারেন্ট চলে যায়। দুজনেই খুব ভয় পেয়ে যায়। এদিকে দীপা মন্দিরে পুজো করতে গেলে প্রদীপ নিভে যায়। দীপা অনুভব করতে পারে সন্তানরা কোনও বিপদে রয়েছে। তবে কি দীপাই সোনা-রূপাকে বাঁচাবে? এভাবেই সোনা-রূপার সঙ্গে দীপার দেখা মিলবে?

Back to top button