সূর্যকে ভুলে অর্জুনের সঙ্গে ভালোবাসার দিন উদযাপনে ব্যস্ত দীপা, আজকের দিনেই নতুন করে শুরু করার চরম সিদ্ধান্ত নিল দীপা

বাংলা ধারাবাহিকগুলিতে (Bengali Serial) এই মুহূর্তে চলছে প্রেম দিবস পালন। স্টার জলসার (Star Jalsha) ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chowwa)-ও পিছিয়ে নেই। নায়ক নায়িকা এই মুহূর্তে একসঙ্গে নেই। তবে একে অপরের সঙ্গে না থাকলেও দুজন দুরকম ভাবে দিনটি পালন করছে।

চলতি বছরে ভ্যালেনন্টাইনস ডে ও বসন্ত পঞ্চমী একই দিনে পড়েছে। প্রেম আর বসন্ত মিলে একাকার। এদিন দীপা, লাবণ্য-প্রবীর, সোনা-রূপা, অর্জুন, দীপা দাদা-বৌদি সকলে মিলে পুজোর আয়োজন করেছে। দীপাই নিজে পুজো করবে। সকলে মিলে তোড়জোড় করে চলে পুজোর প্রস্তুতি।

তার মধ্যেই মন খারাপ লাবণ্য। শেষ বছরে হই হই কেটেছিল এই দিনটি। তাদের রূপা দিদিভাই প্রথমবারের জন্য পা রাখে সেনগুপ্ত বাড়িতে। জোড়া ইলিশ দিয়ে সম্পন্ন হয়েছিল এদিনের পুজো। আর এবছর আর সেই ক্ষমতা নেই তাদের কারোর। তবে আয়োজন অল্প হলেও, পুজোয় কোনো খামতি রাখেনি রূপা।

অন্যদিকে, বাগদেবীর পুজোর দিনে দীপা নিজের নতুন ব্যবসা শুরু করবে। অর্জুনের কথা মতো ফুল নিয়ে নতুন কিছু ভেবেছে সে। বাড়িতে ফুল দিয়েই তৈরি করবে পারফিউম। আজকাল বাজারে অর্গ্যানিক পারফিউমের একচেটিয়া চাহিদা। এদেশ ছাড়িয়ে বিদেশেও চাহিদা বাড়ছে এই সুগন্ধির।

অর্জুন চেষ্টা করে চলেছে দীপার পাশে দাঁড়ানোর। পারফিউম তৈরির জন্য যা যা দরকার সব করছে সে। যা দেখে তার মেয়েদের মনে হচ্ছে অর্জুন যদি তার মায়ের সঙ্গে থাকে তাহলে তাদের মা ভাল থাকবে। আবার গোটা পরিবার আবার আগের মতো হয়ে যাবে। তাই অর্জুনের নাম করে দীপার জন্য ফুল দিয়েও সাজায় দুজন। কিন্তু এসব দেখে দীপা চটে যায়! মেয়েদের বকা দেয়। অর্জুন দীপাকে শান্ত হতে বলে। দীপাকে বোঝায় এখানেই শেষ নয়। তবে অর্জুনের কথা ভেবে ফের নিজের জীবন নতুন করে শুরু করবে দীপা? উত্তর মিলবে অনুরাগের ছোঁয়ার আসন্ন পর্বগুলোতে।

Back to top button