অনুরাগের ছোঁয়ায় “দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে” ট্র্যাক! সূর্য-দীপার ডিভোর্সের মাঝে আজ অন্য স্বাদ! দীপার আবার বিয়ে

অনুরাগের ছোঁয়া (Anurager Chhowa) সিরিয়ালে এসেছে নতুন নায়ক অর্জুন। এবার সূর্যের সঙ্গে দীপার ডিভোর্স হয়ে যাওয়ার পর আবার কি দীপা নতুন করে অর্জুনের সঙ্গে জীবন শুরু করবে সেটাই দেখার।

মিশকা ছেলের জন্ম দেয়

এর আগে দেখা যায় যে মিশকা নিজেকে এবং তার সন্তানকে শেষ করে দিতে চায় এবং তখনই একটা বড় দুর্ঘটনার জন্য আবার তাদেরকে হাসপাতালে ভর্তি করতে হয়।। সে পুত্র সন্তানের জন্ম দেয় সেখানে। এবার ডাক্তার জানিয়ে দেয় বাচ্চা প্রিম্যাচিউর হওয়ায় বেশ কিছু শারীরিক জটিলতা আছে। লাবণ্য রিস্ক নিতে চায় না এবং বাচ্চা আর মিশকা দুজনকেই আবার সেনগুপ্ত বাড়িতে ফিরিয়ে আনে যতদিন না সুস্থ হচ্ছে বাচ্চা ততদিনের জন্য।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব

দীপাকে তার বাবা নিয়ে যাওয়ার জন্য রাজি করায়। ওদিকে সূর্য গিয়ে মিশকার সন্তানকে দেখে আর বলে ওকে আলমারিতে রাখার জন্য অক্সিজেনের অভাব হয়নি তো? মিশকা ভয় পাওয়ার নাটক করে আর হাসপাতালে মিথ্যে ফোন করে। তবে সূর্য জোর করায় ওকে আসল ফোন করতেই হয়। তখন মিশকা বলে হসপিটালে বলল বাচ্চাটাকে নিয়ে যেতে এবং সূর্যকেও তখন সে যেতে পারলে সঙ্গে। সূর্য তাকে একা যেতে বলে তবে মিশকা চালাক সে বলে এক হাতে কাগজ এক হাতে বাচ্চা নিয়ে ও যেতে পারবে না। সূর্য বাবা দীপাকে বলে যে সে যার জন্য অপেক্ষা করছে সে আর আসবে না।

অবশেষে সেনগুপ্ত বাড়ি থেকে দুই বাচ্চাকে নিয়ে বেরিয়ে যায় দীপা এবং তার সঙ্গে যায় তার বোন উর্মি। রাস্তায় তারা দেখে অর্জুন কিছু পথ শিশুদের নিয়ে এক সচেতনতা শিবির আয়োজন করেছে। সকলের মুখে মুখোশ। জয় বলে বাইরে থেকে এক ডাক্তার এসেছে সেখানে রাস্তার বাচ্চাদেরকে দেখাশোনা করে। ওর জন্য ড্রাইভার মুগ্ধ হয়ে থাকে এবং বলে এরকম কতজন ওদের জন্য করতে পারে ভাবতে পারে। অর্জুন বলে সবকিছু দীপার জন্য। তারপর এসে বলে হয়তো হতে পারে পেছনের যে গাড়িটা সেখানেই দীপা বসে রয়েছে। আর ঠিক তখনই ব্যাকগ্রাউন্ড চলছে, দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে সিনেমার টাইটেল ট্র্যাক। দীপা মুখ বাড়িয়ে তখনই তাকে দেখার চেষ্টা করে কিন্তু অর্জুন পিছন দিক করে থাকায় সেই যাত্রা তাদের দেখা হল না।

দীপা নিজের বাড়ি পৌঁছাতেই তার বাবা তাকে পরামর্শ দিল আবার নতুন করে সবকিছু শুরু করার কারণ তার মেয়েগুলো পড়া হচ্ছে। দীপা প্রশ্ন করে সে যে আবার নতুন করে কিছু শুরু করবে আবার যদি কোনও ঝড় এসে সবকিছু লন্ডভন্ড করে দেয় তাহলে? তার বাবা পাল্টা থেকে সাহস হয়েছে ঝড় আসার ভয়ে সে জীবন আনন্দ করে বাঁচবে না এটা কখনো হয়? তারপরেই বাবা প্রস্তাব দেয় দরকার হলে বাবা নিজে দাঁড়িয়ে থেকে আবার তার মেয়ে দীপার বিয়ে দেবে। তাহলে কি আবার পুরনো ছন্দে সূর্যকে ভুলেই বাঁচবে দীপা?

Back to top button